• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক নেত্রকোনায়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক
জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক

ডেস্ক রিপোর্টার:  সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নেত্রকোনার চল্লিশা এলাকা থেকে মো. শারমিন আক্তার (১৭) নামের এক কিশোরীকে আটক করেছে র‍্যাব। পরে তাকে নেত্রকোনা মডেল থানায় হস্তান্তর করা হয়।

শারমিন চল্লিশা ইউনিয়নের মুগরাটিয়া কান্দাপাড়া গ্রামের সবুজ মিয়ার মেয়ে। স্থানীয় একটি বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ে সে। আজ (২৮ মে) তাকে কোর্টে পাঠানো হয়েছে।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, শারমিন দীর্ঘদিন ধরে টেলিগ্রাফ ইনস্টল করে মোবাইলের মাধ্যমে সন্ত্রাসী কর্মকাণ্ডের নানা বার্তা আদান-প্রদান করছিল। প্রধানমন্ত্রীসহ দেশবিরোধী আলোচনার সব বার্তা সংগ্রহ করে র‍্যাব শুক্রবার রাতে ওই গ্রামের আব্দুর রাজ্জাক মিয়ার বাড়ি থেকে তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা মোবাইল ফোনটি জব্দ করা হয়।

পুলিশ জানায়, মেয়েটি আড়াল নামে ফেসবুক আইডির মাধ্যমে ভিডিওসহ নানা বার্তা আদান-প্রদান করত। তার ফেসবুকে ১ হাজার ৩৬০ জন বন্ধু পাওয়া গেছে। তাকে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। সে আনসার আল ইসলাম নামে জঙ্গি সংগঠনের সদস্য।

এ ঘটনায় র‍্যাব-৩-এর ডিএডি মো. ইখতিয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে সন্ত্রাসবিরোধী আইন ২০০৯ সংশোধনী (২০১৩)৮/৯ ধারায় মামলাটি করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image