• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশের স্পিন কোচ নিউজিল্যান্ডে করোনা আক্রান্ত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৫৩ পিএম
বাংলাদেশের স্পিন কোচ করোনা আক্রান্ত
বাংলাদেশ জাতীয় দলের স্পিন কোচ রঙ্গণা হেরাথ

ডেস্ক রিপোর্টার: বাংলাদেশ জাতীয় দলের স্পিন কোচ রঙ্গণা হেরাথ নিউজিল্যান্ডে করোনা আক্রান্ত হয়েছেন। প্রথম দুই দফায় করোনা টেস্টে খেলোয়াড়, কোচিং স্টাফ সবারই নেগেটিভ আসে। কিন্তু তৃতীয় দফায় পজিটিভ আসে কেবল হেরাথের। তাকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে।
 
হেরাথের সঙ্গে জড়িত সন্দেহে জাতীয় দলের ৯ ক্রিকেটার ও কোচিং স্টাফের কোয়ারেন্টাইনের সময়সীমা বেড়েছে। ৯ জন হলেন- অধিনায়ক মুমিনুল, ইয়াসির আলী, ফজলে মাহমুদ, মিরাজ, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ, নির্বাচক আব্দুর রাজ্জাক ও সাপোর্ট স্টাফের তিন সদস্য।
 
মঙ্গলবার (১৪ ডিসেম্বর) এই ৯ জন জিম করত আসেননি বলে জানায় দলীয় একটি সূত্র। আইসোলেনে থাকার সময়ে তারা জিমনেশিয়াম ব্যবহার করতে পারবেন না বলে জানা গেছে।

এদিকে কোয়ারেন্টাইনের পঞ্চম দিনে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) জিম সেশন করেছে ক্রাইস্টচার্চে অবস্থানরত বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা।
 
এদিন ব্যাটার ও বোলাররা আলাদা গ্রুপে ভাগ হয়ে জিমে অনুশীলন করে। স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ নিক লির তত্ত্বাবধানে কোয়ারেন্টাইন সেন্টারেই বিশেষ ব্যবস্থাপনায় দীর্ঘ সময় জিমে সময় পার করেন ক্রিকেটাররা। ৭ দিনের কোয়ারেন্টাইন শেষে মাঠে অনুশীলন করতে পারবে বাংলাদেশ দল।
 
তিন দিনের আইসোলেশন শেষে সতীর্থদের সঙ্গে সামনাসামনি দেখা করার সুযোগ হয় ক্রিকেটারদের। কোয়ারেন্টাইন পর্ব এখনো শেষ হয়নি। তবে গতবারের তুলনায় এবার কিছুটা হলেও শিথিল নিউজিল্যান্ডের কোভিড প্রটোকল। এবার কোয়ারেন্টাইন ৭ দিনের। যদিও পরের চার দিন থাকতে হবে না রুমবন্দী। সুযোগ থাকছে জিম করার।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image