• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বই লিখবেন সূত্র উল্লেখ করে দিবেন: শিক্ষামন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১২ পিএম
বই লিখবেন সূত্র উল্লেখ করে দিবেন
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

নিউজ ডেস্ক : এখন থেকে যারা বই লিখবেন, যেখান থেকে যে তথ্য নিবেন, সেই সূত্র উল্লেখ থাকতে হবে বলেছেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, কোনো বইয়ের মধ্যে কখনও সূত্র লেখা থাকে না। আর কোথাও থেকে লেখা নিয়ে থাকলে কৃতজ্ঞতা স্বীকার করা সাধারণ নিয়ম। এখন মানুষের মাঝে অনেক সচেতনতা এসেছে। কাজেই আমি আশা করব, এখন থেকে যারা বই লিখবেন সূত্র উল্লেখ করে দিবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জাতীয় অ্যাথলেটিকস্ ফেডারেশনের নির্বাহী সদস্য আবুল কালাম, জেলা ক্রীড়া কর্মকর্তা তারিকুল ইসলাম প্রমুখ।

জেলা পর্যায়ে আন্তঃস্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের নিয়ে চাঁদপুরে এই প্রথম অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। এতে চাঁদপুরের আট উপজেলার প্রায় ৫০০ শিক্ষার্থী বিভিন্ন ইভেন্টে অংশ নিয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image