• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত-৫


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৮ পিএম
পীরগঞ্জে জমি নিয়ে বিরোধে
প্রতিপক্ষের হামলায় আহত

বখতিয়ার রহমান,পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনের হামলায় একই পরিবারের ৫ জন আহত হয়েছে । এ ঘটনা ঘটে বুধবার উপজেলার উপজেলা দুরা মিঠিপুর পাতারী পাড়ায় ।

অভিযোগে জানা গেছে, উপজেলার দুরা মিঠিপুর পাতারী পাড়ার মৃত্যু কিয়াম উদ্দিনের পুত্র নজরুল ইসলাম এর সঙ্গে জমি নিয়ে একই গ্রামের আঃ ছাত্তার এর পুত্র রাশেদুল ইসলাম এর লোকজনের বিরোধ চলে আসছে । 

এ বিরোধের জের ধরে বুধবার সকালে রাশেদুল এর লোকজন লাঠি সোডা নিয়ে নজরুল এ বাড়ীর বাহিরে এসে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে । এ সময় নজরুল নিষেধ করলে রাশেদুলের লোকজন নজরুল এর উপর আক্রমন করে তার পুরুষাঙ্গ কর্তন করে । পরক্ষনেই নজরুলের স্ত্রী জেসমিন, পুত্র জাকির, পুত্র বধু তানজিলা ও কন্যা জুথি এগিয়ে আসলে রাশেদুলের লোকজন তাদের উপরও হামলা করে আহত করে এবং যুথী বেগমের গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় । 

পরে আশপাশের লোকজন এগিয়ে এসে নজরুল ও তার পরিবারের ৪ জনকে আহতাবস্থায় উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । 

এ ব্যাপারে নজরুল ইসলাম ১০ জনকে অভিযুক্ত করে পীরগঞ্জ থানায় মামলা করেছে । যার নং-০৪, তাং-০২/০৩/‘২৩ পুলিশ মামলায় অভিযুক্ত ২ নং আসামী সেরাজুল ইসলামকে গ্রেফতার করেছে । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image