• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে প্রধানমন্ত্রীর সেনানিবাস উদ্বোধন উপলক্ষে  মহড়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
মিঠামইনে
প্রধানমন্ত্রীর সেনানিবাস উদ্বোধন উপলক্ষে  মহড়া

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ আগামী ২৮ ফেব্রুয়ারী (মঙ্গলবার) খৈয়ার কান্দায় ধনু নদীর তীরে অবস্থিত মিঠামইন বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামিলীগ সভানেত্রী শেখ হাসিনা।

এই উপলক্ষে ২৬ ফেব্রুয়ারী (রবিবার) বিকালে সেনাবাহিনীর প্রধান জেনারেল এস, এম শফি উদ্দিন আহমেদ এস,বিপি (বার) ও এসপি, এনডিসি, (পিএইচডি) সেনানিবাস এলাকা পরিদর্শন করেন।

এসময় তিনি হেলিপ্যাড ১ ও হেলিপ্যাড ২ এলাকায় মাননীয় প্রধানমন্ত্রীকে অর্ভ্যথনা উদ্দেশ্যে সেনাবাহিনীর সেনা মহড়া পরিদর্শন করেন।ধনু নদীর তীর সংলগ্ন সিঁড়ি ঘাটের প্রধান ফটকে ও হেলিপ্যাড গ্রাউন্ড এলাকায় পিজিআর মোতায়েন করা হয়।

তিনি মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাস হতে হেলিকপ্টার যোগে হেলিপ্যাড গ্রাউন্ড ১ এ উড্ডয়ন করেন।সেনাপ্রধানের সফর সঙ্গী হিসাবে ছিলেন,লে: জেনারেল মো: সাইফুল আলম ( কিউ এমজি),ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামরুল হাসান( এম এ টুসি এ এস),ব্রিগেডিয়ার জেনারেল মো: মনিরুল ইসলাম (বিপি এস),মেজর নাহিদ উজ্জামান খান ( সেনাপ্রধানের প্রধান নিরাপত্তা কর্মকর্তা), মেজর মো: আশিকুর রহমান খান(এ ডিসি টুসি এ এস)।সেনা প্রধানকে বিদায় জানান,১৯ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী ও অন্যান্য সেনা কর্মকর্তা বৃন্দ।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image