• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

টেকনাফে তিন সন্তানসহ বিষপান, বাবা-মেয়ের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৫৫ পিএম
টেকনাফে তিন সন্তানসহ বাবার  বিষপান
টেকনাফ

ডেস্ক রিপোর্টার: কক্সবাজারের টেকনাফে শাহপরীর দ্বীপে তিন ছেলেমেয়েকে বিষপান করানোর পর নিজেও বিষপান করেছেন এক বাবা। এ ঘটনায় বাবা আনোয়ার হোসেন (৪০) ও মেয়ে রাহিনী আক্তার (৮) মারা গেছেন। আর মুমূর্ষু অবস্থায় ছেলে জাবের (২) ও মেয়ে মাহিমাকে (৪) উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

রোববার (১২ ডিসেম্বর) ভোরে টেকনাফের শাহপরীর দ্বীপের জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। আনোয়ার হোসেন জালিয়াপাড়ার মৃত ফোরকান আহমেদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান।

জানা যায়, পারিবারিক কলহের জের ধরে গতকাল শনিবার রাতে স্ত্রী আনোয়ারা বেগমের সঙ্গে ঝগড়া হয় আনোয়ার হোসেনের। একপর্যায়ে রাতেই স্ত্রী বাপের বাড়ি চলে যান। তারপর আজ ভোররাতে নিজের তিন ছেলেমেয়েকে বিষপানের পর নিজেও বিষপান করেন আনোয়ার হোসেন। এতে তিনিসহ মেয়ে রাহিনী মারা যান। পরে স্থানীয়রা বাকি দুজনকে উদ্ধার করে পুলিশের সহযোগিতায় প্রথমে টেকনাফ ও পরে কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুজনের মৃতদেহ উদ্ধার এবং বিষপান করা অজ্ঞান দুজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মূলত পারিবারিক কলহে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image