• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডিরেক্টরস গিল্ডের সভাপতি  অনন্ত হিরা ও  সম্পাদক কামরুজ্জামান সাগর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:২৮ পিএম
টেলিভিশন নাট্য নির্মাতাদের নানাবিধ সমস্যা ও সংকট রয়েছে
ডিরেক্টরস গিল্ডের নতুন কমিটি

জাকির হোসেন আজাদী:   টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সভাপতি নির্বাচিত হয়েছেন অনন্ত হিরা ও সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর। শুক্রবার ভোট শেষে রাত ৮টায়  ২০২৩-২৫ মেয়াদের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আব্দুল লতিফ বাচ্চু।

দ্বি-বার্ষিক এ নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। একটির নেতৃত্বে ছিলেন অনন্ত হীরা (সভাপতি) ও কামরুজ্জামান সাগর (সাধারণ সম্পাদক) এবং অপরটিতে এস এ হক অলিক (সভাপতি) ও ফরিদুল হাসান (সাধারণ সম্পাদক)।

 সকাল ১০টা থেকে টানা বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এবার ৪৮২ জন ভোটারের মধ্যে ৪২১ জন ভোট দেন। ভোট শেষে প্রধান নির্বাচন কমিশনার আব্দুল লতিফ বাচ্চু ফল ঘোষণা করেন। সভাপতি পদে অনন্ত হিরা পেয়েছেন ২০৬টি এবং তার প্রতিদ্বন্দ্বী এস এ হক অলিক পেয়েছেন ১৮৬টি ভোট।

কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি কায়সার আহমেদ, মনোজ সেন গুপ্ত ও আশরাফুল আলম রন্টু; যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদা আক্তার লাজুক ও ফিরোজ খান; সাংগঠনিক সম্পাদক শামীম রেজা জুয়েল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়); অর্থ সম্পাদক আবু রায়হান জুয়েল; প্রচার ও প্রকাশনা সম্পাদক জহির খান; প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক শুভ্র খান; তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সবুজ খান; আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক তারিক মুহাম্মদ হাসান ও দপ্তর সম্পাদক সাইদুর রহমান।

নির্বাচিত সাতজন কার্যনির্বাহী সদস্য হলেন- এস এম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ, ফিরোজ আহমেদ দুলাল, শাহীন মাহমুদ ও সৈয়দ আওলাদ।

টেলিভিশন নাট্য নির্মাতাদের নানাবিধ সমস্যা ও সংকট রয়েছে জানিয়ে নব নির্বাচিত সভাপতি অনন্ত হিরা সংগঠনের জন্য ‘সততার সঙ্গে’ কাজ করার প্রতিশ্রুতি দেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image