• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনে চেয়ারম্যান 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৯ পিএম
বিরামপুরে পরিদর্শনে চেয়ারম্যান 
ড্রেনের উন্নয়ন কাজ

এম,ডি রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর বিরামপুরের ৪ নং ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডে ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। 

৮ এপ্রিল দিনাজপুর বিরামপুর উপজেলাধীন ৪ নাম্বার দিওড় ইউনিয়নভুক্ত ১ নং ওয়ার্ডের কুচিয়া মোড় গ্রামের অকেজো ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শন করেন ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। জানা যায়,কিছুদিন পূর্বে কুচিয়া মোড় মহল্লায় বসবাসরত জনসাধারণের পানি নিষ্কাশনের রাস্তাটি অকেজ অবস্থায় পড়ে থাকে। এ অবস্থায় আকাশের পানি হলেই প্রায় বাড়িতে উঠানে পানি ওঠে এবং পানি নিষ্কাশনের তেমন কোন ব্যবস্থা নেই হলে জনসাধারণের যাতায়াতের অনেক সমস্যা সৃষ্টি হয়ে থাকে।

এমন অবস্থায় উক্ত মহল্লাবাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক কে উক্ত বিষয়টি জানালে তিনি সরাসরি উক্ত জায়গাটি পরিদর্শনপূর্বক ট্রেনের উন্নয়ন কাজ করার অনুমতি প্রদান করেন। সেই লক্ষ্যে আজ উক্ত স্থানে ৩০০ শত ফিট ড্রেনের উন্নয়ন নির্মাণ কাজ চলমান রয়েছে।

গুনগত মান উন্নত রাখতে সব সময় সরাসরি সুনজরে উন্নয়ন কাজটি পরিদর্শন করেছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। এ বিষয়ে গ্রামবাসী নিকট জানতে চাইলে উক্ত গ্রামের বসবাসরত জনসাধারণ বলেন বর্ষা লাগলেই আমাদের গ্রামের অনেক বাড়ি থেকে যে পানিগুলো নেমে না যাওয়ার অনেক সমস্যা সৃষ্টি হয়ে থাকে।

উক্ত বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডলের নিকট জানালে তিনি দ্রুত আমাদের উক্ত পানি নিষ্কাশনের যাতায়াতের ড্রেন টি উন্নয়ন কাজ আরম্ভ করে দেন। এতে করে আমরা সবাই অনেক খুশি। এ বিষয়ে চার নাম্বার দিওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল এর নিকট জানতে চাইলে তিনি জানান বেশ কয়েকদিন পূর্বে উক্ত মহল্লার বেশ কিছু জনসাধারণ আমার নিকট উক্ত বিষয়ে অভিযোগ করলে আমি উক্ত স্থানটি সরজমিনে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করে থাকি। এখন উক্ত জায়গায় ড্রেনের উন্নয়ন কাজ চলছে আশা করি দ্রুত সময়ের মধ্যে তাহা শেষ হবে এবং এটি শেষ হলেই অত্র মহল্লার বসবাসরত জনসাধারণের পানি নিষ্কাশনের রাস্তার সুগম হবে।

বর্ষার পানি সহজেই মহল্লা থেকে নেমে যাবে বলে আমি আশা করছি। তিনি আরো জানান আমার ইউনিয়নের যেকোনো মহল্লায় যে কোন সমস্যা আমাকে জানালে আমি অতি দ্রুত উক্ত স্থানে পরিদর্শনপূর্বক উন্নয়নের যাবতীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সদা প্রস্তুত আছি বলে জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image