• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আওয়ামী লীগ চায় দেশকে এগিয়ে নিতে: তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৮ পিএম
আওয়ামী লীগ চায় দেশকে এগিয়ে নিতে
তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ

নিউজ ডেস্ক : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ জানিয়েছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কী করেছে, চট্টগ্রামের জনসভায় সেই বার্তা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আরও বলেন, বিএনপি দেশকে পেছনে নিতে চায়। অথচ আওয়ামী লীগ চায় দেশকে এগিয়ে নিতে।

শনিবার (৩ ডিসেম্বর) চট্টগ্রামের জনসভা নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, পলোগ্রাউন্ডে মাঠের চেয়ে মাঠের বাইরে আরও ৮-১০ গুণ মানুষের উপস্থিতি থাকবে। প্রধানমন্ত্রী জনসভা থেকে আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কী করেছে সেই বার্তা দেবেন।

আগামী ১০ ডিসেম্বর বিএনপির গণসমাবেশের বিষয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি পল্টনে জনসভার নামে দেশে গণ্ডগোল ও বিশৃঙ্খলা করতে চাচ্ছে। সরকার কাউকে বিশৃঙ্খলা করার সুযোগ কিংবা লাইসেন্স কোনোটাই দেবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ ১০ বছর পর জনসভায় যোগ দিতে রোববার (৪ ডিসেম্বর) চট্টগ্রামে যাবেন। এ উপলক্ষে উৎসবের আমেজ পুরো চট্টগ্রামে।

নগরজুড়ে চলছে সাজসজ্জা ও প্রচার-প্রচারণার কাজ। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে নগরীর পলোগ্রাউন্ডে এ জনসভার আয়োজন চলছে।

শেখ হাসিনা সকালে ভাটিয়ারিতে বাংলাদেশ মিলিটারি একাডেমিতে সামরিক বাহিনীর একটি অনুষ্ঠানে যোগ দেবেন। সেখান থেকে দুপুরে হেলিকপ্টারে চট্টগ্রাম স্টেডিয়ামে যাবেন। স্টেডিয়াম থেকে গাড়িতে করে প্রধানমন্ত্রী পলোগ্রাউন্ডের জনসভায় যোগ দেবেন।

তিনি চট্টগ্রামে সর্বশেষ জনসভায় এসেছিলেন ২০১২ সালের ২৮ মার্চ। সেদিন তিনি পলোগ্রাউন্ডে ১৪ দলের মহাসমাবেশে যোগ দিয়েছিলেন। ১০ বছর ৯ মাস পর একই মাঠে আবার ভাষণ দেবেন শেখ হাসিনা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image