• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অপরাধীরা অপরাধ করলে তার বিচার হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫০ পিএম
অপরাধীরা অপরাধ করলে তার বিচার হচ্ছে
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার :  মৌলভীবাজারে শ্রীমঙ্গলে আলিশারকুল এলাকায়  অলিলা অপালওয়্যার ইন্ডাট্রিজ লিমিটেডের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার ২৮ জুলাই  দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অলিলা অপালওয়্যার ইন্ডাট্রিজ লিমিটেডের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেছেন, 'বিশ্ববিদ্যালয়ে ছাত্রী ধর্ষণ ও নির্যাতনে বিচার হচ্ছে না এই কথাটা কিন্তু সঠিক নয়। যারা এই অন্যায় করে, দুস্কর্ম করে তাদের যথাযোগ্য বিচার হচ্ছে। আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ছাত্রলীগ, শ্রমিকলীগ, জনপ্রতিনিধি বা যেকোনো প্রভাবশালী ব্যক্তি বা তার ছেলের জন্য আইন বসে থাকে না। আইন সবার জন্যই সমান। আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। যারা অপরাধ করছে তাদের বিচার হচ্ছে।  

তিনি আরোও  বলেন, সিলেটের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল প্রকৃতির মনোরম পরিবেশ সবাই মুদ্ধ করে, এখানকার পরিবেশ সবাই আকৃষ্ট করে।  

অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া প্রমুখ।

অলিলা গ্লাস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড প্রাঙ্গণে ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত অতিথিদের সম্মাননা স্মারক দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জহিরুল ইসলাম/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image