• ঢাকা
  • বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বরিশালের কীর্তনখোলা নদীতে ট্রলার ডুবি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৩ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৩২ পিএম
নদীর মাঝখানে এই নৌ দুর্ঘটনা ঘটে
কীর্তনখোলা নদীর মাঝখানে নৌ দুর্ঘটনা

নিউজ ডেস্ক:   বরিশালের কীর্তনখোলা নদীতে ঢাকাগামী এমভি গ্রীনলাইন-৩ এর ঢেউয়ে যাত্রীবাহী একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। আর যাত্রীবাহী ট্রলারটি বরিশাল থেকে অর্ধশতযাত্রী নিয়ে হিজলা উপজেলার উদ্দেশ্যে রওনা দিয়েছিলো।

রবিবার (১৩ মার্চ) দুপুর ২টায় নগরীর পলাশপুরের মোহাম্মদপুর এলাকা সংলগ্ন কীর্তনখোলা নদীর মাঝখানে এই নৌ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, ঢাকা থেকে বরিশাল নগরীর স্টিমারঘাটে যাত্রী নিয়ে আসছিলো এমভি গ্রীনলাইন-৩ নামে ওয়াটার বাসটি। নগরীর পলাশপুরের মোহাম্মদপুর এলাকায় পৌঁছালে গ্রীনলাইনের তীব্র ঢেউয়ে বরিশাল থেকে ছেড়ে যাওয়া হিজলাগামী যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়।

ঘটনাস্থলের কাছাকাছি থাকা কয়েকটি ট্রলার দুর্ঘটনা কবলিত যাত্রীদের উদ্ধার করে এবং অনেকে সাঁতরে নদীর তীরে ওঠে। এতে যাত্রীদের মালামালের ক্ষয়ক্ষতি হলেও হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে নিশ্চিত করেছেন বরিশাল নৌ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) হাসনাত জামান। খবর শুনে ঘটনাস্থলে নৌ পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এদিকে বিষয়টি সম্পর্কে খোজ খবর নিচ্ছেন বলে জানিয়েছেন বরিশাল নদী বন্দর কর্মকর্তা ও বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক মোস্তাফিজুর রহমান।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image