• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নৌকার পক্ষে নামার ঘোষণা শামীম ওসমানের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
শামীম ওসমান
আ'লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান

ডেস্ক রিপোর্টার: আ'লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান আজ থেকে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন। সোমবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি। এখানে অন্য কিছু হবে না। প্রার্থী যেই হোক, নৌকার বিপক্ষে যাওয়ার সুযোগ নেই।

তিনি বলেন, আজকে আমার সংবাদ সম্মেলন করার কথা না। কিন্তু এরপরও আমি সংবাদ সম্মেলন করছি। অনেকে আওয়ামী লীগের ক্ষতি করার চেষ্টা করছে। অন্যদিকে কেউ কেউ দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। আবার কেউ বাইরে থেকে করছে। কেউ আমি মানসিকভাবে শকড। আমি কেন বারবার সাবজেক্ট ম্যাটার্স হব।

তিনি আরও বলেন, ‌দ্য থিং ইজ দ্যাট আমি সত্য কথা বলতে পছন্দ করি। নানাভাবে আমাকে, আমার দল আওয়ামী লীগকে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করা হচ্ছে। আমি সবসময় বঙ্গবন্ধুর দলে ছিলাম, আছি, থাকবো।

সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, কোনো দল-মতের কারণে আমি রাজনীতিতে আসিনি। রাজনীতি করতে এসেছি জাতির পিতার হত্যাকারীদের বিচারের দাবিতে। রাজনীতি করতে এসেছি বঙ্গবন্ধুকে ভালোবেসে। আমি নৌকার বিরুদ্ধে না, নৌকা প্রতীক আমাদের রক্ত দিয়ে কেনা প্রতীক। আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম।

ধমক দিয়ে ভোটে জেতা যায়না, ভোটে জিততে হলে মানুষকে ভালোবাসা দিতে হয়। কারও বিরুদ্ধে কথা না বলে আমি নিজে কি কাজ করবো বা করতে পারব সেগুলো তুলে ধরে মানুষের কাছে ভোট চাইতে হবে। এসময় নেতাকর্মীদের সবাইকে পাড়া-মহল্লায় গিয়ে নৌকার জন্য ভোট চাওয়ার আহ্বান জানান শামীম ওসমান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image