• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে জজশীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি’র সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪২ পিএম
খাগড়াছড়িতে জজশীপ
জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি’র সভা

রিপন সরকার, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি’র উদ্যোগে বিচারাধীন মামলা নিষ্পত্তি ও অবকাঠামো উন্নয়ন  সংক্রান্ত বিষয়ে নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়েছে। খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ মোঃ শাহীন উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত  সভায় প্রধান  অতিথি হিসেবে ছিলেন,বাংলাদেশ সুপ্রীম কোর্ট,হাইকোর্ট বিভাগ কর্তৃক গঠিত অধস্তন আদালতের মনিটরিং কমিটির আওতায় চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত বিচারপতি মো.কামরুল হোসেন মোল্লা।

সভায়  প্রধান অতিথি বিচারপতি মো.কামরুল হোসেন মোল্লা বলেন,খাগড়াছড়ি জেলার বিভিন্ন আদালতে বিচারাধীন মামলা নিষ্পত্তি ও আদালতের অবকাঠামোগত উন্নয়ন বিষয়ে বিদ্যমান সমস্যা নিয়ে বিস্তারিত আলোচনা করার পাশাপাশি সমস্যাগুলো সমাধানে প্রয়োজনীয় নির্দেশনা দেন। সভায় জেলার বিভিন্ন আদালতের বিজ্ঞ বিচারকরা’সহ জেলা আইনজীবী সমিতি সভাপতি আশুতোষ চাকমা ও সাধারণ সম্পাদক বেদারুল ইসলাম’সহ সংশ্লিষ্ট সকলেই উপস্থিত ছিলেন। বিচারপতি মো.কামরুল হোসেন মোল্লা তাঁর বক্তব্যে শুরুতেই,জাতীরজনক’সহ স্বাধীনতা যুদ্ধে জীবন উৎসর্গ করা সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এর আগে গত বুধবার (২২ মার্চ)   বিচারপতি মো.কামরুল হোসেন মোল্লা খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ,এর বিচারক ,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল,অতিরিক্ত জেলা জজ ও দায়রা জজ,চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট,জেলা প্রশাসক,পুলিশ সুপার’সহ গণপূর্তের নির্বাহী প্রকৌশলী’র সাথে একান্ত মতবিনিয় করেন।সভার সার্বিক সঞ্চালনায় ছিলেন,সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদ আলম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image