• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে দুর্বৃত্তের আগুনে পুড়ল নৌকার কার্যালয়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:১০ পিএম
দুর্বৃত্তের আগুনে পুড়ল নৌকার কার্যালয়

গৌরীপুর প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সার্জেন্ট (অব) নূরুল ইসলাম আকন্দের নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা।

বৃহস্পতিবার (২৩ডিসেম্বর) রাতে ভাংনামারী ইউনিয়নের চেয়ারম্যান বাজারে এই ঘটনা ঘটে। পরে শুক্রবার সকালে বিষয়টি জানাজানি হলে দলীয় নেতা-কর্মী ও নৌকার সমর্থকরা ক্ষোভে ফেটে পড়ে।

জানা গেছে, ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচন উপলক্ষে ভাংনামারী ইউনিয়নের চেয়ারম্যান বাজরে ত্রিপল ও কাপড় দিয়ে নৌকার অস্থায়ী নির্বাচনী কার্যালয় নির্মাণ করা হয়। বৃহস্পতিবার রাতে দুবৃর্ত্তরা ওই কার্যালয়টি পুড়িয়ে দেয়। খবর পেয়ে শুক্রবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামীউল আলম লিটন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, নৌকাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানো চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক রাসেল ও নৌকার প্রার্থী সার্জেন্ট (অব) নূরুল ইসলাম আকন্দ ক্ষতিগ্রস্থ কার্যালয় পরিদর্শন করেন। পরে ড. লিটন দলীয় নেতা-কর্মী ও নৌকার প্রার্থীকে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিলি করে নৌকায় ভোট প্রার্থনা করেন।
সার্জেন্ট (অব) নূরুল ইসলাম আকন্দ বলেন, সকালে স্থানীয়দের মাধ্যমে নৌকার কার্যালয় পুড়ানোর খবর পাই। বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।

কৃষিবিদ ড. সামীঊল আলম লিটন বলেন, এই ইউনিয়নে নৌকা প্রতীকের জোয়ার এসেছে। নৌকার শক্ত প্রতিপক্ষরা নৌকার জয় ঠেকাতে কার্যালয়ে অগ্নিসংযোগ করেছে। আমরা এই ঘটনার বিচার চাই।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
 

ঢাকানিউজ২৪.কম / শফিকুল ইসলাম মিন্টু/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image