• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শিশু ধর্ষণের ঘটনায় কলেজছাত্র শরিফ গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৩৩ পিএম
রাতেই পুলিশ গিয়ে নাঈমকে গ্রেফতার করে
শিশু ধর্ষণের অভিযোগে নাঈম উদ্দিন শরিফ(২৩) গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলায় ছয় বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে নাঈম উদ্দিন শরিফ(২৩) নামের এক কলেজছাত্র  গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১ মার্চ) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হাবীবনগর গ্রাম থেকে ওই ছাত্রকে গ্রেফতার করা হয়।

রাতেই ঐ এলাকার ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান লিটন বিষয়টি থানায় জানান। পরে পুলিশ গিয়ে নাঈমকে গ্রেফতার করে। রাতেই শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলায় একমাত্র নাঈম উদ্দিন শরিফকে আসামি করা হয়। গ্রেফতার- নাঈম উদ্দিন শরিফ ওই গ্রামের মঈন উদ্দিনের ছেলে। তিনি ঠাকুরগাঁও সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে প্রতিবেশী কন্যা শিশু নাঈমের বাড়িতে আসে। এসময় ফুসলিয়ে শিশুটিকে নাঈম তার ঘরে নিয়ে যায়। মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে নাঈম। একপর্যায়ে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাঈম ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image