• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের হ্যাটট্রিক জয়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩৮ এএম
বাংলাদেশ ফাইনালে এক পা দিয়ে রেখেছে
বাংলাদেশের হ্যাটট্রিক জয়

নিউজ ডেস্ক:  সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে হ্যাটট্রিক জয় পেয়েছে বাংলাদেশ দল। প্রথম ম্যাচে শ্রীলঙ্কা, দ্বিতীয় ম্যাচে ভারতকে হারানো পর মালদ্বীপের বিপক্ষে ৪-১ গোলের জয় তুলে নিয়েছে অনূর্ধ্ব২০ লাল-সবুজের প্রতিনিধিরা।  টানা তিন ম্যাচে পূর্ণ নয় পয়েন্ট নিয়ে বাংলাদেশ ফাইনালে এক পা দিয়ে রেখেছে।  চার গোলের মধ্যে তিনটি গোলই করেছেন মিরাজুল। একটি গোল করেছেন রফিকুল ইসলাম।

মিরাজুলের গোলেই বাংলাদেশ প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়েছিল। দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে গোল পাননি। আজ তৃতীয় ম্যাচে আবার জ্বলে উঠেন মিরাজুল। ম্যাচের ১৮ মিনিটে তার গোলে বাংলাদেশ এগিয়ে যায়। তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন । ৩১ মিনিটে রফিকুল গোল করেন। প্রথমার্ধ শেষ হওয়ার মিনিট তিনেক আগে মিরাজুল নিজের হ্যাটট্রিক ও দলের চতুর্থ গোল করেন।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে একটি গোল করতে সক্ষম হয় দ্বীপ রাষ্ট্রটি। ৫৩ মিনিটে জাইন জাফরের গোলে মালের ছেলেরা হারের ব্যবধানই যা একটু কমিয়েছে। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ৪-১ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে পল থমাস স্মলির শিষ্যরা।

বাংলাদেশ, ভারত, মালদ্বীপ, নেপাল ও শ্রীলঙ্কা এই ৫ দেশের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ। এবারের আসরের খেলা হচ্ছে লিগ পদ্ধতিতে। লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল অংশ নেবে ফাইনালে। বাংলাদেশ ২ আগস্ট নেপালের কাছে শেষ ম্যাচে হারলে ৯ পয়েন্ট হতে পারে ভারত–নেপালেরও। তবে তিন দলের সমান ৯ পয়েন্ট হলে গোল গড় একটা নির্ণায়ক হতে পারে। নেপাল ও ভারতের ম্যাচে যদি ভারত পয়েন্ট হারায় সেক্ষেত্রে এক ম্যাচ আগে থাকতেই বাংলাদেশের ফাইনাল নিশ্চিত হবে।

ঢাকানিউজ২৪.কম /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image