• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০২ পিএম
নিহত ১ 
দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

মোঃআব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার উচিতপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই ট্রাকের চালক ও চালকের একজন সহকারী সহ তিনজন গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

বৃহস্পতিবার ১২ জানুয়ারি সকাল ছয়টার দিকে জেলার চিরিরবন্দর উপজেলার উচিতপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত হেলপার রাসেল আহমেদ (১৮) নওগাঁ জেলার মহাদেবপুর গ্রামের কামরুল হাসানের পুত্র। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় দিনাজপুরের কাহারোল উপজেলা থেকে ধানবোঝাই একটি ট্রাক নওগাঁর উদ্দেশে যাচ্ছিল। এসময় অপর ট্রাকটি ফুলবাড়ী কয়লাখনি থেকে কয়লাবোঝাই করে দিনাজপুর শহরের উদ্দেশে আসছিল। উপজেলার উচিতপুর এলাকায় পৌঁছালে ঘন কুয়াশার কারনে দেখতে না পারায় কয়লা বোঝাই ট্রাকটি ধানবোঝাই ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে ধানবোঝাই ট্রাকের হেলপার রাসেল আহমেদের মৃত্যু হয়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ট্রাক দুটি পুলিশ হেফাজতে আছে। ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারণে চালক ঠিকমতো দেখতে না পারায় এই দুর্ঘটনা ঘটেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image