• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রামুতে বন্যহাতির আক্রমনে নিহত ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২০ পিএম
রামুতে নিহত ১
বন্যহাতি

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের রামুতে বন্যহাতির আক্রমনে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত রশিদ আহমদ (৫০) রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের গুচ্ছগ্রাম এলাকার মৃত মোহাম্মদের ছেলে।

রবিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬ টায় রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের ভিআইপি পাহাড় তুলাগাছ নামক স্থানে বন বিভাগের জোয়ারিয়ানালা রেঞ্জের আওতাধিন সংরক্ষিত বনে এ ঘটনা ঘটে। 

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামশুদ্দিন আহমেদ প্রিন্স জানিয়েছেন- নিহত রশিদ আহমদ বনাঞ্চলের পার্শবর্তী জমিতে আলু ক্ষেতে শ্রমিক হিসেবে কাজ করতেন। কাজ শেষে আরো কয়েকজন শ্রমিকের সাথে বাড়ি ফিরছিলেন তিনি। সন্ধ্যায় ফেরার পথে একটি বন্যহাতি তাদের গতিরোধ করে। 

এসময় অন্যান্যরা পালিয়ে যেতে সক্ষম হলে রশিদ আহমদকে উপূর্যপুরি পিষ্ট করে বন হাতিটি। এতে রশিদ আহমদের শরীরের বিভিন্ন অংশে গুরতর জখম হয়েছে এবং ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। জোয়ারিয়ানালা রেঞ্জ কর্মকর্তা জেএম কবির উদ্দিন জানিয়েছেন- খবর পেয়ে সন্ধ্যায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে। 

এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। রামু থানা পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেছে। জানা গেছে- রশিদ আহমদ ২ ছেলে, ২ মেয়ের জনক। তার মৃত্যুতে পরিবারটিতে শোকের ছায়া নেমে আসে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image