• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্পেনে তিতাস গ্যাস কোম্পানীর পরিচালক সংবর্ধিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:২০ পিএম
সাইফুদ্দিন নাসিরকে সংবর্ধনা
সংবর্ধনা অনুষ্ঠান

কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি:  স্পেন সফররত বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়য়ক উপ কমিটির সদস্য, তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ড্রিস্ট্রিবিউশন কোম্পানীর পরিচালক এবং ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি সাইফুদ্দিন নাসিরকে সংবর্ধনা দিয়েছে স্পেন আওয়ামী লীগ।

স্থানীয় সময় বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে মাদ্রিদের বাঙালী অধ্যুষিত লাভাপিয়েসের আনারকলি রেস্টুরেন্টে এই সংবর্ধনা দেয়া হয়। স্পেন আওয়ামীলীগের সভাপতি এস আর আই এস রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রিজভী আলমের সঞ্চালনায় সবর্ধিত প্রধান অতিথি সাইফুদ্দিন নাসিরকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন স্পেন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, সহ-সভাপতি একরামুজ্জামান কিরণ, শাখাওয়াত হোসেন বাবলু, মোঃ কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান, জাহিদুর রহমান দিদার, এইচ এম হারুন আর রশিদ আকাশ, এফ এম ফারুক পাবেল, আইন সম্পাদক এডভোকেট তারিক হোসাইন, অর্থ সম্পাদক মোঃ জানে আলম,কার্যনির্বাহী সদস্য ফারহানা ইয়াসমিন, লুৎফুন নাহার,আফসার হোসেন নীলু, তৃষা ক্রিস্টিনা গঞ্জাল্ভেস, যুবলীগ নেতা ইফতেখার আলম, ছাত্রলীগ নেতা আলামীন আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ড্রিস্ট্রিবিউশন কোম্পানীর পরিচালক সাইফুদ্দিন নাসির বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা বহির্বিশ্বে দেশের ভাবমুর্তি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মন্তব্য করে তিনি বলেন, বিশ্বব্যাংকের  রক্তচক্ষু উপেক্ষা করে পদ্মা সেতু করাসহ অন্যান্য সিদ্ধান্ত নেয়া, এটা সাধারণ নেতার কাজ নয়। যেখানে আমেরিকা হাঁচলে আমাদের কাশতে হয়, সেখানে শেখ হাসিনা পৃথিবীর মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছেন স্বাধীনতা, আত্মমর্যাদাবোধ এবং সেই সঙ্গে দেশপ্রেমের। দেশের মর্যাদা এমন এক উচ্চতায় পৌছেছে যে বাংলাদেশকে এখন সমস্ত পৃথিবী সম্মান করে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ও ঐকান্তিক প্রচেষ্টায় সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনাল ভবন নির্মাণসহ প্রবাসীদের জন্য করোনা পরীক্ষার জন্য আরটি-পিসিআর ল্যাব স্থাপন করে যাত্রীর সুবিধা বৃদ্ধি ও মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  

সভাপতির বক্তব্যে স্পেন আওয়ামীলীগের সভাপতি এস আর আই এস রবিন বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের বর্তমানের নয়, তিনি দেশের ভবিষ্যতের। তার হাতেই দেশ ও দেশের মানুষ নিরাপদ। তার বিকল্প কেউ নাই, তিনি মৃত্যুঞ্জয়ী।.

.

ঢাকানিউজ২৪.কম / কবির আল মাহমুদ

প্রবাস জীবন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image