• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের কটূক্তির ভিডিও সরানোর নির্দেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৫৭ পিএম
আলালের কটূক্তির ভিডিও সরানোর নির্দেশ
বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল

ডেস্ক রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের কটূক্তিপূর্ণ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দ্রুত সরানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

বুধবার (৮ ডিসেম্বর) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এই নির্দেশ দেন।
 
বিটিআরসির চেয়ারম্যানকে এই নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে। এর আগে বিষয়টি আদালতের নজরে আনেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) এ ঘটনায় আলালের বিরুদ্ধে শাহবাগ থানায় অভিযোগ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী নূরউদ্দিন আহমেদ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা জোনের সহকারী কমিশনার (এসি) বায়েজীদুর রহমান সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

বর্তমানে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল ভারতে চিকিৎসাধীন। গত ২৬ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য তিনি দেশত্যাগ করেন বলে বিএনপি নেতারা জানান।
 
লিখিত অভিযোগে ওই শিক্ষার্থী জানান, বিএনপির যুগ্ম মহাসচিব বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্যের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ করছি যে, গত ৬ ডিসেম্বর রাত অনুমান ১২টার সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ২৩৯ নম্বর রুমে বসে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিবাদীর অশ্লীল বক্তব্য ভিডিওতে দেখতে পাই, যা সরকার ও দেশের জনগণের জন্য হেয়প্রতিপন্ন ও মানহানিকর।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image