• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঘোড়াশালে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে ১ জন নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৮ পিএম
এলেকায় রেলক্রসিংয়ে এই দূর্ঘঠনা ঘটে।
ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষ

বোরহান মেহেদী, পলাশ প্রতিনিধি : নরসিংদীর ঘোড়াশালে ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামি তুর্ণা নিশিতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারে থাকা ইউছুব আলি নামে একজন নিহত হয়েছেন। এসময় আরো আহত হয়েছে ৪ জন। শনিবার রাত পৌনে ১ টার সময় ঘোড়াশাল (টান) রেল স্টেশন এলেকায় রেলক্রসিংয়ে এই দূর্ঘঠনা ঘটে। দূর্ঘঠনার সততা নিশ্চিত করেন ঘোড়াশাল স্টেশন মাস্টার গোলাম মোস্তফা।

রেলওয়ে পুলিশ জানায়, নিহত ইউছুব আলি শিবপুর উপজেলার দত্তের গাঁও বাড়ি। আহত চারজনের বাড়িও একিই এলেকায়। তারা সবাই প্রাইভেট কারের যাত্রি ছিলো। তবে আহতদের নাম ঠিকানা এখনো পাওয়া যায় নাই।

রেল পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, ১২ মার্চ শনিবার রাত পৌনে ১ টার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী তুর্ণা নিশিতা এক্সপ্রেস ট্রেনটি ঘোড়াশাল স্টেশন অতিক্রম করছিলো, আর একিই ঘোড়াশাল ( টান) স্টেশনের পুর্বদিকে রেল ক্রসিং দিয়ে রাস্তা পাড় হচ্ছিলো প্রাইভেটকার। এসময় ট্রেন দ্রুত বেগে এসে ধাক্কা দেয় এতে প্রাইভেট গাড়িটি পাশে ছিটকে পরে। আর দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ইউছুব আলির, গুরুতর আহত হয় ৪ জন। গুরুতর আহত অবস্থায় গাড়িচালক ড্রাইভার পলাশের চরসিন্দুরের আল আমীন (৪৫), শিবপুর দত্তেরগাও গ্রামের মোকারম হোসেন (৩০), মাহবুব (৩০) ও ইউসুফ আলীকে নরসিংদী সদর হাসপাতালে এবং  আবদুল্লাহ (৯) ও রেদওয়ান (৮) নামে দুজনকে পলাশ সদর হাসপাতালে পাঠানো হয়।

রেলওয়ে কর্তৃপক্ষ স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে নরসিংদী সদর ও স্থানীয় হাসপাতালে পাঠায়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহত ইউছুব আলির মরদেহ  রেলওয়ে পুলিশ উদ্ধার করে মর্গে পাঠান।

এদিকে দুর্ঘঠনাস্থল রেলক্রসিংয়ে দিনের বেলা ডিউটিরত কবির হোসেন জানান, রাতে এখানে দায়িত্বে ছিলো রতন। আমি ডিউটিতে সে তাকে দেখতে পাইনি। মোবালে যোগাযোগ করেও তার সাথে কথা বলতে পারি নাই, মোবাইল বন্ধ পাওয়া যায়। পার্শ্ববর্তী এক দোকানী বলেন, রাতের যিনি ডিউটি করার কথা, তিনি উপস্থিত থাকে এমন মারাত্মক দুর্ঘটনা ঘটতোনা।

দুর্ঘটনার বিষয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়দুল জেহাদী জানান, প্রাইভট গাড়ীতে যাত্রী ছিলো ৬ জন। তারা সিংগাপুরগামী একজনকে নিয়ে ঘোড়াশাল রেলক্রসিং পাড় হয়ে বিমানবন্দরের দিকে যাচ্ছিলো। পথে এই মারাত্মক দূর্ঘটনা ঘটে। ভাগ্যক্রমে বিদেশগামী ব্যাক্তি একমাত্র সুস্থ্য আছেন। আর নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই রেলক্রসিংটি অরক্ষিত থাকায়ই এই দূর্ঘটনার কারন বলেও তিনি জানান।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image