• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইলেকট্রিক্যাল ক্যাবলস্ ম্যানুফ্যাকচারর্স এসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচন শুরু 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪১ পিএম
ইলেকট্রিক্যাল ক্যাবলস্ ম্যানুফ্যাকচারর্স এসোসিয়েশনের
দ্বিবার্ষিক নির্বাচন শুরু 

জহিরুল ইসলাম সানি:

বাংলাদেশ ইলেকট্রিক্যাল ক্যাবলস্ ম্যানুফ্যাকচারর্স এসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

সোমবার (১৩ মার্চ) সকালে গুলিস্তান নাট্য মঞ্চের অডিটোরিয়ামে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই নির্বাচনে দু'টি প্যানেলে মোট ২৯ জন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছে। এতে মোট ভোটার সংখ্যা ১৭৭জন। 

উক্ত নির্বাচনে গণতান্ত্রিক পরিষদ মনোনীত প্যানেল প্রধান মীর নিজাম উদ্দিন আহমেদ ঢাকা নিউজ ২৪কে বলেন, এর আগে ৯ ফেব্রুয়ারি ও ১৪ই ফেব্রুয়ারি নির্বাচন হওয়ার কথা থাকলেও হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী নির্বাচন স্থগিত হয়। এরপর ১২ই মার্চ সর্বোচ্চ আদালতের রায়ের প্রেক্ষিতে নির্বাচন করার অনুমতি পাওয়ায় আজ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমাদের ব্যবসায়ী সমিতির ভোটাররা অনেক সচেতন। আমরা আশা করি ভোটাররা সৎ এবং যোগ্য প্রাপ্তিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

একই প্যানেলের দলনেতা এ. বি. এম.এরশাদ হোসেন ঢাকা নিউজ ২৪কে বলেন, আমাদের এই ব্যবসায়ী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে প্রচুর ষড়যন্ত্র হয়েছে। সব ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিয়ে আজকে আমাদের এই বহুল প্রতীক্ষিত নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা ভোটারদেরকে বলবো আগামীতে সংগঠনের উন্নয়নে যারা কাজ করে যেতে পারবে তাদেরকেই যেন ভোট দিয়ে জয়যুক্ত করেন।

সুষ্ঠু ভোট হচ্ছে বলে নির্বাচন কমিশনার আবু হযরত রানা ঢাকা নিউজ ২৪কে বলেন, উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সকাল থেকে ভোটাররা ভোট দিচ্ছেন। যেহেতু এটি একটি অরাজনৈতিক সংগঠন, তাই এতে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার মত কোনো কারণ নেই। এছাড়াও নির্বাচন সুষ্ঠু করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী সদস্য উপস্থিত আছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image