• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে মৌমাছির কামড়ে ভ্যানচালকের মৃত্য, আহত ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩০ পিএম
চাটমোহরে মৌমাছির কামড়ে
মৃত্য

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে মৌমাছির কামড়ে কালু প্রামানিক (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পেশায় তিনি ভ্যানচালক ছিলেন। নিহত কালু উপজেলার হরিপুর ইউনিয়নের বরুরিয়া গ্রামের বাসিন্দা ও মৃত হাফিজ উদ্দিনের ছেলে। মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে মূলগ্রাম ইউনিয়নের রতনপুর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। তারা হলেন,হরিপুর ইউনিয়নের লাউতিয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে জুয়েল রানা (২৪),ধরইল গ্রামের মৃত খোদাবক্স প্রামানিকের ছেলে আমজাদ হোসেন (৬৫) ও ধুলাউরি গ্রামের ফকির উদ্দিনের ছেলে হজরত আলী (৫০)। 

স্থানীয়রা জানান,মঙ্গলবার দুপুরে ১২টার দিকে কালু প্রামানিক ভাড়া নিয়ে ভ্যানযোগে চাটমোহর থেকে রেলবাজার যাবার পথে মূলগ্রাম ইউনিয়নের রতনপুর ব্রিজের কাছে পৌছালে হঠাৎ করে একদল মৌমাছি উড়ে এসে তাদের আক্রমন করে। তাদের চিৎকারে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কালু প্রামানিককে মৃত ঘোষনা করেন। আহত ৩ জন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

হরিপুর ইউনিয়নের সচিব মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মৌমাছির কামড়ে ভ্যানচালক কালু প্রামানিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৩ জন। রতনপুর ব্রিজের কাছে তারা মৌমাছির আক্রমণের শিকার হন বলে জানতে পেরেছি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image