• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সন্ধ্যায় ঢাকা মাতাতে আসছেন শিল্পা শেঠি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১৪ পিএম
ঢাকা আসছেন শিল্পা শেঠি
জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা সন্ধ্যায় ঢাকা মাতাতে আসছেন । মিরর ম্যাগাজিন ম্যাক্স শপার্স প্রেজেন্স আয়োজিত বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২-এ প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন তিনি।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে সন্ধ্যা ৬টার দিকে ঢাকায় এসে পৌঁছাবেন অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি রাজধানীর হোটেল শেরাটনে রাত ৮টার দিকে অনুষ্ঠানে ২৫-৩০ জন সেরা লিডারের হাতে অ্যাওয়ার্ড তুলে দেবেন। তার পাশাপাশি অনুষ্ঠানে পারফর্মেন্স করবেন।

অভিনেত্রী এক ভিডিও বার্তায় ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করেন, ‘ঢাকার এ আয়োজনে যোগ দেওয়ার জন্য আমি মুখিয়ে আছি। আশা করছি, সবার সঙ্গে দেখা হবে। ’

এর আগে ২০১৬ সালেও ঢাকায় এসেছিলেন শিল্পা শেঠি। সে সময় ‘প্যাশন ফর ফ্যাশন’ নামের ফ্যাশন শোতে অংশ নিয়েছিলেন তিনি। ৬ বছর পর বাংলাদেশে আসতে পেরে আনন্দিত শিল্পা।  

তিনি ভিডিও বার্তায় লেন, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। উদ্গ্রীব হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন।

শিল্পার পাশাপাশি ইভান শাহরিরায় সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করবেন আশনা হাবিব ভাবনা ও পূজা চেরি। এছাড়াও দেশের শোবিজ তারকাদের অনেকেই উপস্থিত থাকার কথা রয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image