• ঢাকা
  • শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুর সড়ক বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী'র অবসরজনিত বিদায় সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৪ পিএম
সড়ক বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী'র অবসরজনিত বিদায় সংবর্ধনা
বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর সড়ক বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী (সড়ক উপ বিভাগ দিনাজপুর) সমির কুমার বণিক এর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের আয়োজনে সড়ক ভবনের ভিআইপি কনফারেন্স রুমে ৩১ মে ২০২২ মঙ্গলবার বিকেলে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মাহবুবুল আলম খান।

দিনাজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশী মোঃ মনসুরুল আজিজ এর সভাপতিত্বে ও সহকারী প্রকৌশলী মোঃ মমিনুর রহমান এর উপস্থাপনায়  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সড়ক বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী (ফুলবাড়ী) মোহাম্মদ কামরুল হাসান সরকার, বিদায়ী অতিথি দিনাজপুর সড়ক বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী (সড়ক উপ বিভাগ দিনাজপুর) সমির কুমার বণিক, অবসরপ্রাপ্ত উপবিভাগীয় প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম মোল্লা, অবসরপ্রাপ্ত উপবিভাগীয় প্রকৌশলী মোঃ শফিউজ্জামান সরকার, অবসরপ্রাপ্ত উপবিভাগীয় প্রকৌশলী মাহবুবুর রশিদ, উপসহকারী প্রকৌশলী (নীলফামারী) এখলাস হোসেন, ঠাকুরগাঁও সড়ক বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী গৌরাঙ্গ চন্দ্র বর্মন, উপসহকারী প্রকৌশী মোঃ নুর আলম, মোঃ আশরাফুল ইসলাম, উপসহকারী প্রকৌশলী মোছাঃ জান্নাতুল ফেরদৌস, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সম্পাদক আব্দুল মান্নান সরকার, উচ্চমান সহকারী আব্দুল বতিন। কোরআন তেলাওয়াত করেন উচ্চমান সহকারী লুৎফর রহমান এবং গীতা পাঠ করেন সহকারী প্রকৌশলী রমা নন্দ ভৌমিক।

দিনাজপুর সড়ক বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী (সড়ক উপ বিভাগ দিনাজপুর) সমির কুমার বনিক ১৯৯৩ সালে চাকুরীতে যোগদান করে সফলতার সাথে বিভিন্ন জেলায় চাকুরী করে সর্বশেষ দিনাজপুর সড়ক বিভাগ থেকে ৩১ মে ২০২২ তার চাকুরীর মেয়াদ শেষে অবসর গ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ও অনুষ্ঠানের সভাপতি সড়ক বিভাগের পক্ষ থেকে বিদায়ী অতিথি সমির কুমার বণিককে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করেন উপ-বিভাগীয় প্রকৌশলী সড়ক উপ-বিভাগ (ফুলবাড়ী) মোঃ কামরুল হাসান সরকার।

ঢাকানিউজ২৪.কম / মোঃআব্দুস সাত্তার/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image