• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে মালামালসহ ৪ ডাকাত গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:১০ পিএম
নবীনগরে, মালামালসহ, ৪ ডাকাত, গ্রেপ্তার
গ্রেফতারকৃত ৪জন ডাকাত সদস্য।

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৪জন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসম তাদের কাছথেকে বেশ কিছু স্বর্ণালংকার, নগদ টাকা ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, পার্শ্ববর্তী কসবা উপজেলার মোঃ রাশেক মিয়া (৫৫), একই উপজেলার আলমগীর মেম্বার (৫০), রমজান মিয়া (৩৫), ও জেলার নাসিনগর উপজেলার দেলোওয়ার হোসেন শাহ আলম (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রছুল্লাবাদ ইউনিয়নের লহরি গ্রামে পারভেজ মিয়ার বাড়িতে গত ২৭ মে রাত আনুমানিক ১১ টার দিকে তারা ৪ জন সঙ্ঘবদ্ধ ডাকাত, ঘরে থাকা লোকজনদের হাত-পা ও মুখ বেধে ঘরে থাকা ঘরে থাকা প্রায় ৭ ভুড়ি স্বর্ণালংকার,একটি মোবাইল সেট ও লক্ষাধিক টাকা পয়সা নিয়ে যায়। 

অভিযোগ কারি মোঃ পারভেজ মিয়া জানান, আমি চাকরির সুবাদে ঢাকায় অবস্থান করছি।বাড়িতে কোন পুরুষ লোক না থাকার বিষয়টি তারা আগেথেকেই জানতো। ডাকাত দল বাড়িতে থাকা আমার মা ও আমার ভাবিকে অনেক নির্যাতন চালিয়েছে।

নবীনগর থানার ওসি মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের ভিত্তিতে ৭জন ডাকাতকে আইডেন্টিফাই করে, ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে। এসময় তাদের কাছ থেকে কিছু স্বর্ণালংকার, নগদ টাকা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। 

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image