• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্পেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৩৯ পিএম
শেখ হাসিনার  ৭৫তম জন্মদিন উদযাপিত
শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপিত

কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি: : ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে স্পেনের রাজধানী মাদ্রিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপিত হয়েছে। বুধবার ৬ অক্টোবর স্থানীয় সময় রাতে দেশটির রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েস এলাকার একটি হলে এ উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা, কেক কাটাসহ নৈশভোজের আয়োজন করা হয়।

তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে গঠিত স্পেন আওয়ামী লীগের সভাপতি মো. দুলাল সাফার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন। অনুষ্ঠানে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন স্পেন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা একেএম জহিরুল ইসলাম, সিনিয়র  সহ-সভাপতি মোহাম্মদ জাকির হোসেন, সহ-সভাপতি আব্দুল কাদের ঢালী, ফয়জুর রহমান (বড় ভাই),আহমেদ আসাদুর রহমান সাদ,মনির হোসেন,সুমন রোজারিও, সাংগঠনিক সম্পাদক জালাল হোসেন, প্রচার সম্পাদক আবু কালাম সরকার,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ মবু,সহ প্রচার সম্পাদক আব্দুস রাকিব। এছাড়াও বক্তব্য রাখেন নজরুল ইসলাম,সামসু মিয়া,শহীদ আহমেদ,মজিবুর রহমান প্রমুখ বক্তব্য দেন।
 
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জহিরুল ইসলাম নয়ন বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা মানুষের আস্থার প্রতিদান দিতে জানেন। বাংলাদেশের ইতিহাসে শেখ হাসিনার শাসনামলেই দেশের মানুষ ভালো থেকেছে। বাংলাদেশ বিশ্বের দরবারে ইতিবাচক একটি দেশ হিসেবে নিজেদের পরিচয় তুলে ধরেছে।' তিনি বলেন, ‘শেখ হাসিনা জানেন মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে।  তাইতো মানুষকে নিয়ে তিনি চলছেন কল্যাণ ও অগ্রগতির পথে।'

সভাপতির বক্তব্যে দুলাল সাফা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেল, বাংলাদেশকে আরও এগিয়ে নিতে হলে তার নেতৃত্বের বিকল্প নাই। তিনি জননেত্রী শেখ হাসিনা'র হাতকে শক্তিশালী করতে দেশে এবং প্রবাসে বসবাসরত সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানের শেষ পর্বে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। পরে কেক কাটা, দেশীয় খাবারের নৈশভোজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

ঢাকানিউজ২৪.কম / কবির আল মাহমুদ

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image