• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

করিমগঞ্জে ১২ মামলার আসামি দম্পতি গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩১ পিএম
১২ মামলার আসামি দম্পতি গ্রেপ্তার
গ্রেপ্তারকৃতরা মো. জাহাঙ্গীর আলম আকাশ, তার স্ত্রী জেসমিন আক্তার ঝর্ণা

বিজয়কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের করিমগঞ্জ থানা পুলিশ ১২টি মামলার পরোয়ানাভুক্ত পলাতক এক দম্পতিকে গ্রেপ্তার করেছে। সোমবার (৩১ অক্টোবর) রাতে রাজধানীর মোহাম্মদপুর এবং নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মো. জাহাঙ্গীর আলম আকাশ (৪০) ও তার স্ত্রী জেসমিন আক্তার ঝর্ণা (৩৫)। মো. জাহাঙ্গীর আলম আকাশের বিরুদ্ধে ১১টি মামলায় এবং তার স্ত্রী জেসমিন আক্তার ঝর্ণার বিরুদ্ধে একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। মো. জাহাঙ্গীর আলম আকাশ করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের রামনগর গ্রামের মো. রফিকুল ইসলাম রেনুর ছেলে। মঙ্গলবার (১ নভেম্বর) উভয়কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, রাজধানীর তেজগাঁও এলাকায় জাহাঙ্গীর আলম আকাশের এবিসি মাল্টিফুড প্রোডাক্ট লিমিটেড নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

এই কোম্পানি দেখিয়ে সে অন্য ব্যবসা ও দ্রব্য সরবরাহের প্রলোভনের ফাঁদে ফেলে লোকজনের কাছ থেকে টাকা আদায় করে। পরে আর প্রতিশ্রæত দ্রব্য সরবরাহ না করে তাদের সাথে প্রতারণা করে। এভাবে অসংখ্য মানুষকে তারা সর্বশান্ত করেছে। ভুক্তভোগীরা দেশের বিভিন্ন থানায় জাহাঙ্গীর আলম আকাশ ও তার স্ত্রী জেসমিন আক্তার ঝর্ণার বিরুদ্ধে অসংখ্য মামলা দায়ের করেন। এর মধ্যে আদালত থেকে জাহাঙ্গীর আলম আকাশের বিরুদ্ধে ১১টি মামলায় এবং ঝর্ণার বিরুদ্ধে একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

এসব গ্রেপ্তারি পরোয়ানার প্রেক্ষিতে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) এর নির্দেশে করিমগঞ্জ সার্কেলের পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান এর দিক নির্দেশনায় করিমগঞ্জ থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকীর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীনের নেতৃত্বে রাজধানীর মোহাম্মদপুর এবং নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় সোমবার (৩১ অক্টোবর) রাতে অভিযান পরিচালনা করে এই প্রতারক দম্পতিকে গ্রেপ্তার করা হয়।

করিমগঞ্জ থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত পরোয়ানাভুক্ত আসামিদের আদালতে পাঠানো হয়েছে। করিমগঞ্জ থানা পুলিশের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image