• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিরিজ খুইয়ে যা বললেন মাহমুদউল্লাহ রিয়াদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:২৪ পিএম
ম্যাচটা যেভাবে শেষ হয়েছে তাতে আমি সন্তুষ্টি প্রকা
যা বললেন মাহমুদউল্লাহ রিয়াদ

নিউজ ডেস্ক:  আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটে হেরেছে বাংলাদেশ। আগের ম্যাচে বাংলাদেশ জেতায় ১-১ ব্যবধানে শেষ হয়েছে সিরিজ। সিরিজ খুইয়ে বাংলাদেশ দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ অসন্তুষ্টি প্রকাশ করেছেন ।

ম্যাচ শেষে রিয়াদ বলেছেন, ‘ভালো উইকেট সত্ত্বেও আমরা পর্যন্ত জুটি গড়তে পারিনি। ম্যাচটা যেভাবে শেষ হয়েছে তাতে আমি সন্তুষ্টি প্রকাশ করতে পারছি না। ১৫০-১৬০ হয়তো করা যেতে না, কিন্তু স্কোর বোর্ডে ১৪০ উঠবে বলে ভেবেছিলাম। এ জায়গাগুলোতে আরও কাজ করতে হবে আমাদের। ফিল্ডিংয়েও উন্নতি দরকার।’

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশের দেওয়া ১১৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ২ উইকেট হারিয়ে ১৪ বল হাতে রেখে জয় নিশ্চিত করে আফগানিস্তান। ফলে ১-১ সমতায় শেষ হয় দুই দলের মধ্যকার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

মিরপুরে শনিবার (৫ মার্চ) আফগানিস্তানের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১১৫ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে হযরাতুল্লাহ জাজাইয়ের অপরাজিত ৫১ ও রহমানুল্লাহ গুরবাজের ৪৭ রানের ইনিংসের ওপর ভর করে ১৭ ওভারে দুই উইকেট হারিয়ে আফগানদের সংগ্রহ ১২১ রান। বাংলাদেশি বোলারদের মধ্যে শেখ মেহেদী ও মাহমুদউল্লাহ রিয়াদ একটি করে উইকেট পান।

টস জিতে ব্যাট করতে নে, নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৫ রান করে বাংলাদেশ। টাইগারদের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন মুশফিকুর রহিম। বাংলাদেশের হয়ে এটি তার শততম টি-টোয়েন্টি ম্যাচ। বাকিদের মধ্যে মাহমুদউল্লাহ রিয়াদ ২১, নাঈম ও লিটন ১৩ রান করে তোলেন। আফগানিস্তানের হয়ে ৩টি করে উইকেট নেন ফজল হক ও আজমতউল্লাহ ওমরজাই। একটি করে উইকেট পান মোহাম্মদ নবি ও রশিদ খান।

ঢাকানিউজ২৪.কম /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image