• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দৈনিক ঢাকা সম্পাদক শফিকুল ইসলাম ইউনুসের দাফন সম্পন্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৯ পিএম
দৈনিক ঢাকা সম্পাদক শফিকুল ইসলাম ইউনুসের দাফন
দৈনিক ঢাকা সম্পাদক শফিকুল ইসলাম ইউনুস

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : শফিকুল ইসলাম ইউনুস। আমাদের ছেড়ে ৩১ মে, ২০২২ রাত ৮টায় না ফেরার দেশে চলে গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার সকাল ১১টায় গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হয়। জানাজায় শিল্প মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোস্তাক আহমেদ, ও নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান খান সহ স্থানীয় এলাকাবাসী অংশ নেন।

শফিকুল ইসলাম ইউনুস ছিলেন বিশিষ্ট সাংবাদিক, জাতীয় প্রেস ক্লাবের সদস্য, দৈনিক ঢাকা (তৎপূর্বে  সাপ্তাহিক ঢাকা)র সম্পাদক। গ্রামের বাড়ি নেত্রকোণার হিরণপুরে অবস্থানকালে তিনি শ্বাসকষ্টে আক্রান্ত হন এবং গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি  করা হয় এবং সেখানেই তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন।

বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে ১৯৭৬ সালে অনার্স এবং ১৯৭৭ সালে মাস্টার্স ডিগ্রি গ্রহণের পর তিনি পুরোপুরি সাংবাদিকতায় আত্মনিবেদন করেন। সার্জেন্ট জহুরুল হক হলের তৎকালীন হাউজ আবু সাঈদ হলের আবাসিক ছাত্র ছিলেন ইউনুস।

বন্ধু বৎসল, পরোপকারী, সদা হাস্যোজ্জ্বল, সদালাপী শফিকুল ইসলাম ইউনুসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি  আন্তরিক  সমবেদনা জ্ঞাপন এবং মরহুমদের রুহের মাগফেরাত কামনা করেছেন জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ বিশিষ্টজনেরা।

 বিবৃতিদাতাগণ হলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম সিআইপি, বার কাউন্সিল সদস্য অ্যাডভোকেট জালাল উদ্দিন খান, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খালেকুজ্জামান ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম,  ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের সভাপতি ও জয়যাত্রা টেলিভিশনের এমডি এফএমএ সালাম এবং বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, বিভাগীয় প্রেসক্লাবের সহসভাপতি ও নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান খান প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image