• ঢাকা
  • বুধবার, ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেল ২টি গরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৬ পিএম
মাঠে দুইটি গরু বাধা অবস্থায় ঘাস খাচ্ছিলো
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেল ২টি গরু

শেরপুর প্রতিনিধি:  শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জগদীশ চন্দ্র নামের এক কৃষকের দুইটি গরু মারা গেছে। বুধবার (১৫ জুন) বিকাল পাঁচটার দিকে উপজেলার নলকুড়া ইউনিয়নের বারুয়ামারী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের বারুয়ারী এলাকার একটি মাঠে দুইটি গরু বাধা অবস্থায় ঘাস খাচ্ছিলো। এমন সময় মাঠের উপর দিয়ে সিমেন্টের খুঁটিতে (ঘরের কাজে ব্যবহৃত খুঁটি) ঝুঁলানো কভার ছাড়া বিদ্যুতের তার মাঠের পানিতে পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই গরু দুইটি মারা যায়।

গরুর মালিক কৃষক জগদীশ চন্দ্র হাজং বলেন, বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া গরু দুইটির মূল্য প্রায় ১ লাখ ৮০ হাজার টাকা হবে। গরু দুইটি মারা যাওয়াতে আমার সংসারের অনেক বড় ক্ষতি হয়ে গেল।

স্থানীয় বাসিন্দা চিত্ত রঞ্জন বলেন, সিমেন্টের  তৈরি বিদ্যুতের খুঁটি ব্যবহার না করে সাধারণ খুঁটি দিয়ে কভার বিহীন তার দিয়ে সংযোগ টানার কারনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গরু দুইটি মারা গেছে। এখানে মানুষেরও প্রানহানির ঘটনা ঘটতে পারতো।

এ বিষয়ে ঝিনাইগাতী বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী রুকনুজ্জামান বলেন, এভাবে ওই এলাকায় বিদ্যুতের সংযোগ টানা হয়েছে বিষয়টি তার জানা ছিল না। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image