• ঢাকা
  • মঙ্গলবার, ৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশী পিস্তলসহ ৩ যুবক গ্রেফতার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৯ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায়
বিদেশী পিস্তলসহ ৩ যুবক গ্রেফতার 

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি পিস্তলসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ২৭ ফেব্রুয়ারি (সোমবার) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়। এর আগে ভোরে পুলিশের একটি আভিযানিক দল কুমিল্লা- সিলেট মহাসড়কের সদর উপজজেলার উজানিসার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার পতিশ গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে মো: ফিরোজ মিয়া (৩৪) একই গ্রামের কবির হোসেনের ছেলে মো: মোহন মিয়া (৩৫) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা মরাপুকুর পাড় গ্রামের আবু জাহেরের ছেলে মো: সাজ্জাত হোসেন (৩০)।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোজ্জামেল হোসেন রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের একটি দল উজানিসার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সন্দেহজনক মোটর সাইকেলের গতিরোধ করে তল্লাশি চালিয়ে বিদেশী পিস্তলসহ তাদের ৩ জনকে গ্রেফতার করা হয়। তারা অস্ত্র কেনা-বেচার সাথে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image