• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খাগড়াছড়িতে ইউপি চেয়ারম্যান কাশেমের অপসারনের দাবিতে বিক্ষোভ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪২ পিএম
ইউপি চেয়ারম্যান অপসারনের দাবি
চেয়ারম্যান অপসারনের দাবিতে বিক্ষোভ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাশেম ভুইয়াকে তার পদ থেকে বহিস্কার সহ  বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল, অবস্থান ধর্মঘট ও কুশপুত্তলিকা দাহ করেছে  তবলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

প্রধানমন্ত্রী এবং সংসদ সদস্যকে নিয়ে অশালীন মন্তব্য করা, সরকারি কাজে বাধা প্রদান, অনিয়ম, দুর্নীতি ও ইউএনও এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করার অভিযোগে এনে এ কর্মসুচি পালন করা হয়।

গতকাল মঙ্গলবার  দুপুরের দিকে  উপজেলা মুক্তিযোদ্ধা চত্বরে তবলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল, অবস্থান কর্মসুচী ও কুশপুত্তলিকা দাহ কর্মসুচীতে সভাপতিত্ব করেছেন তবলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রমজান আলী মেম্বার ।

অবস্থান কর্মসুচীতে সংহতি প্রকাশ করেন, বাংলাদেশ আওয়ামীলীগ মাটিরাঙ্গা উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ, উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ তবলছড়ি থেকে আগত বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ মানুষ ।

বিক্ষোভ মিছিল শেষে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলী হোসেন এর সঞ্চালনায় অবস্থান কর্মসুচীতে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন লিটন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোঃ হারুন, শ্রমিকলীগ নেতা  জয়নাল আবেদীন (হাজারী) ও উপজেলা ছাত্র লীগ সভাপতি মোঃ তছলিম উদ্দিন রুবেল প্রমুখ ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও  বীর মুক্তিযোদ্ধা সন্তান নুর মোহাম্মদ, তবলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম কামাল উদ্দিন, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি  হাসানুল হক পাটোয়ারি বাছরি, তবলছড়ি ইউনিয়নের সাবেক মেম্বার তাজুল ইসলাম তাজ সর্দার, ইউপি সদস্য আহমেদ বকুল মেম্বার প্রমুখ ।
 

ঢাকানিউজ২৪.কম / রিপন সরকার/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image