• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইলের সাবেক এমপি আনোয়ারুল হোসেন খান চৌধুরীর দাফন সম্পন্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:২০ এএম
নান্দাইল চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ
আনোয়ারুল হোসেন খান চৌধুরী

মোঃ জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহ-৯ নান্দাইল নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য ও ময়মনসিংহ জেলা উত্তর বিএনপি’র সাবেক সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ আনোয়ারুল হোসেন খান চৌধুরী চিরনিদ্রায় শায়িত হলেন।

শনিবার দিবাগত রাত ৯.৩০ মিনিটে ঢাকাস্থ নিজ বাসভবনে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি এক পুত্র সন্তান ও এক কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ময়মনসিংহ জেলা উত্তর বিএনপি’র সদস্য বিএনপি নেতা ইয়াসের খান চৌধুরীর পিতা ।

সাবেক এমপি আনোয়ারুল হোসেন খান চৌধুরীর মৃত্যুতে নান্দাইল আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, পৌর সভার মেয়র মো. রফিক উদ্দিন ভুইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, নান্দাইল উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম শাহান, সাবেক পৌর মেয়র এ.এফ.এম আজিজুল ইসলাম পিকুল, ময়মনসিংহ জেলা উত্তর ও দক্ষিণ বিএনপি’র নেতৃবৃন্দ যথাক্রমে ডাঃ মাহবুবুর রহমান লিটন,  মুতাহার হোসেন, ফখরুল ইসলাম বাচ্চু, হাফেজ আজিজুল ইসলাম সহ উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে।

রোববার বিকাল ৩টায় নান্দাইল চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাযা’র নামাজ অনুষ্ঠিত হয়। পরে মোয়াজ্জেমপুর ইউনিয়নের বাহাদুরপুর নিজ গ্রামে ৩য় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image