• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৯ পিএম
মৃতদেহ উদ্ধার
মৃতদেহ

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউপি'র রুপাইছড়া রাবার বাগানের ভিতর থেকে নিখোঁজের তিনদিন পর এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করছে পুলিশ।

রোববার (২১ নভেম্বর) সকালে কিশোরীর মৃতদেহ  দেখতে পেয়ে এলাকাবাসী শ্রীমঙ্গল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।  

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত কিশোরী মিজাপুর ইউনিয়নের কামাশিদ গ্রামের মঈনু মিয়ার মেয়ে। কিশোরীর ভাই আবুল হোসেন জানায়, তার বোন স্থানীয় একটি মহিলা মাদ্রাসায় ৪র্থ শ্রেণীতে পড়তো। শুক্রবার ঘরের বাজার-সদাই কিনতে সমশেরগঞ্জ বাজারে যায় তার পর থেকে নিখোঁজ হয়। শনিবার পরিবার থেকে এলাকায় মাইকিংও করা হয়। খুঁজে কোথায়ও তাকে পাওয়া যায়নি।

মৃত কিশোরীর বড় ভাই আবুল হোসেন জানান,  রোববার সকালে রুপাইছড়া রাবার বাগানে আমার বোনের মৃতদেহ পাওয়া যায়। তিনি আরও জানান, লাশের গলায় উড়না পেঁচানো ও পায়ে আঘাতের চিহ্ন আছে। গায়ে কামিজ থাকলেও পরনে পায়জামা ছিলো না।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কিশোরীকে হত্যা করে বাগানে ফেলে রাখা হয়। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়তদন্তের রিপোর্ট আসার পরে বিস্তারিত জানা যাবে। 

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image