• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে পুলিশভিকটিমকে উদ্ধার ও ধর্ষককে গ্রেপ্তার করেছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৪ পিএম
গৌরীপুরে পুলিশভিকটিমকে উদ্ধার ও করেছে
ধর্ষক গ্রেপ্তার (প্রতীকী ছবি)

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুর থেকে জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল পেয়েএক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাকিব হাসান নামে (১৭) কিশোরকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করে হেফাজতে নিয়েছে পুলিশ।

সোমবার (৬ মার্চ) দিবাগত রাতে উপজেলার মাওহা ইউনিয়নের বীরআহাম্মদপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করাহয়।অভিযুক্ত রাকিব মাওহা ইউনিয়নের কিল্লাতাজপুর গ্রামের মতি মিয়ার ছেলে।

জানা গেছে, ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। রাকিবের সাথে ওই মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। রাকিব বিবাহের আশ্বাস দিয়ে ভিকটিমকে ইতিপূর্বে বিভিন্ন সময়ে ধর্ষণ করে। গত সোমবার (৬ মার্চ) দিবাগত রাতে রাকিব ওই ছাত্রীর বাড়িতে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। পরিবারের লোকজন টের পেয়েওইদিন রাতেই রাকিবকে আটকের পর জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেপ্তার করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, ৯৯৯ এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করে। এ ঘটনায় মামলা হয়েছে। আসামী ও ভিকটিমকে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image