• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় পরিত্যক্ত স্কুলঘর ধসে চার শিশু শিক্ষার্থী আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩৭ এএম
পরিত্যক্ত  স্কুলঘর ধসে চার শিশুশিক্ষার্থী আহত
পরিত্যক্ত স্কুলঘর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় পরিত্যক্ত স্কুলঘর ধসে চার শিক্ষার্থী আহত হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা শহরের পশ্চিম পাইকপাড়ায় শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, সামিয়া (৭), হাবিবা (৭), মারিয়া (৮) ও নাজমুল (১২)। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরকারিভাবে পরিচালিত শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়টির টিনশেড ঘরে পড়াশোনা শুরু হয়। দীর্ঘদিন আগে স্কুলটি পাশের একটি  আধাপাকা ভবনে স্থানান্তরিত করা হয়। এরপর থেকে টিনশেডের স্কুলঘরটি পরিত্যক্ত ও  ঝুঁকিপূর্ণ হয়ে যায়।

মঙ্গলবার দুপুরে স্কুল ছুটি হওয়ার পর শিক্ষার্থীরা পুরাতন স্কুলঘরের পাশ দিয়ে যাচ্ছিলো। এ সময় হঠাৎ টিনের স্কুলঘরটি ভেঙে পড়ে। এতে ৪ শিক্ষার্থী আহত হয়। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালায়।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম বলেন, আমি আমার মেয়েকে স্থানীয় একটি স্কুল থেকে নিতে যাচ্ছিলাম। এ সময় বিকট শব্দ পেয়ে দেখি স্কুলঘরটি ভেঙে পড়েছে। আমি দৌড়ে কাছে গিয়ে দেখি ৩ শিশু পুকুরের পানিতে পড়ে গেছে। একজন আহত হয়ে ভেতরে। পরে অন্যান্যদের নিয়ে আহতদের উদ্ধারের চেষ্টা করি।

শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিদুল ইসলাম বলেন, শব্দ পেয়ে শিক্ষকরা এসে দেখেন পরিত্যক্ত ঘরটি পড়ে গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে
চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থলে আসা ১নং শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক হুমায়ুন কবির জানান, স্কুলঘর ধসের খবর পেয়ে আমরা এসেছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image