• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে মাদক সেবনের দায়ে দুইজনের ১ বছর কারাদণ্ড 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১০ পিএম
খাগড়াছড়িতে গাঁজা ও মাদক সেবনে দায়ে
আটক দুই

রিপন সরকার, খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা সদরের সবুজবাগ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অবৈধভাবে গাঁজা বিক্রির দায় মোঃ জহিরুল ইসলাম নামক এক ব্যাক্তিকে ১ বছরের কারাদন্ড ও অর্থ দন্ড এবং এলকোহল পান করার দায়ে আরেক জনকে ৪ দিনের কারা দন্ড দিযেছে মোবাইলকোট। 

সোমবার (১৩ মার্চ) সকালের দিকে সদর উপজেলার সবুজ বাগ এলাকায় খাগড়াছড়ি মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায়  মোবাইল কোট অভিযান চালিয়ে দুই ব্যাক্তিকে আটক করে অর্থ দন্ড ও কারাদন্ডে দন্ডিত করেন খাগড়াছড়ি সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ এরফান উদ্দিন। 

মোবাইল কোটের অভিযানকালে মোঃ জহিরুল ইসলামকে ১০০ গ্রাম গাজাঁসহ হাতেনাতে আটক করা হয়। পরে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী ৯ (১) ধারার গ দফা লঙ্গন করে মাদকদ্রব্য ধারণ ও বিক্রয়ের অপরাধে তাকে ১ বছরের কারাদন্ড ও অর্থ দন্ড করা হয়েছে এছাড়া নাম প্রকাশ না করার শর্তে অপর এক ব্যাক্তিকে এলকোহল( মদ)  পান করে বিশৃঙ্গলা সৃষ্টির অপরাদে ৪ দিনের কারাদণ্ড দেয়া হয়। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ এরফান উদ্দিন বলেন, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে এবং  অবৈধ ভাবে মাদকদ্রব্য সেবন ও বিক্রির দায়ে তাদের প্রতি আইনি ব্যাবস্থা নেয়া হযেছে । তিনি আরো বলেন এ ধরনের কাজে যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image