• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নওগাঁয় ইজিবাইকের চালকের গলাকাটা লাশ উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৭ পিএম
নওগাঁয় ইজিবাইকের চালকের গলাকাটা
লাশ উদ্ধার 

বেলায়েত হোসেন, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় অতুল চন্দ্র সরকার (৩৮) নামে ব্যাটারিচালিত ইজিবাইকের এক চালকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। নওগাঁ আ আ পৌরসভার নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের নলগড়া এলাকা থেকে আজ সোমবার সকালে লাশটি উদ্ধার করে পুলিশ।

অতুল নওগাঁ পৌরসভার সুলতানাপুর মঠেরঘাট এলাকার অভয় চন্দ্র সরকারের ছেলে।

অতুলের লাশ উদ্ধার হওয়ার স্থান থেকে কিছু দূরে তাঁর ইজিবাইকটি উদ্ধার করে পুলিশ। তবে সেই ইজিবাইকে কোনো ব্যাটারি পাওয়া যায়নি। পুলিশের ধারণা, ইজিবাইকের ব্যাটারি ছিনতাই করার উদ্দেশ্যে হত্যাকারীরা অতুলকে হত্যা করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার সকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন অতুল। দুপুরে দিকে বাড়িতে এসে খাবার খেয়ে ভাড়ার উদ্দেশ্যে আবারও ইজিবাইক নিয়ে বের হন তিনি। অনেক রাত হলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাঁকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধ্যান পাননি। তাঁর ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। 

সোমবার সকালে নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের উত্তরপাশে একটি ইটভাটার খলা থেকে অতুলের লাশ ও ইজিবাইক পড়ে থাকতে দেখতে পায় ভাটার শ্রমিকেরা। খবর পেয়ে সকাল ৯টার দিকে ঘটনাস্থল লাশটি উদ্ধার করে পুলিশ।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইজিবাইকের ব্যাটারি ছিনতাই করার উদ্দেশ্যে তাঁকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image