• ঢাকা
  • সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুটবল খেলতে কাতার যাচ্ছে নারী পথশিশুরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪৩ পিএম
ফুটবল খেলতে
কাতার যাচ্ছে নারী পথশিশুরা

নিউজ ডেস্ক: বাংলাদেশের সুবিধা বঞ্চিত একদল নারী পথ শিশু এবার ফুটবল খেলতে কাতার যাচ্ছে। কেএফসি’র পৃষ্ঠাপোষকতায়  আগামী ৮ থেকে ১৫ অক্টোবর কাতারের দোহায় স্ট্রিট চিলড্রেন ওয়ার্ল্ডকাপে ১০ জন সুবিধাবঞ্চিত মেয়েদের একটি দল নিয়ে যাচ্ছে বেসরকারি সংস্থা লিডো। 

রোববার কেএফসির গুলশান শাখায় দলটির কাছে জার্সি হস্তান্তর করে ট্রান্সকম ফুডস লিমিটেডের এই অংগ প্রতিষ্ঠানটি। এই সময় দোহায় স্ট্রিট চিলড্রেন ওয়ার্ল্ডকাপে অংশ নিতে যাওয়া ১০ নারী পথশিশু কোচ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সুবিধাবঞ্চিত এসব শিশুদের উৎসাহিত করে ট্রান্সকম ফুডসের সিইও অমিত দেব থাপা এসময় বলেন,‘ অনুপ্রেরণা এবং আত্মবিশ্বাসই পারে সফল হওয়ার পথে এগিয়ে নিয়ে যেতে। বাংলাদেশে যাত্রার শুরু থেকেই কেএফসি আলোকবর্তিকা হাতে সমাজে আশার আলো ছড়াতে যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে। সুবিধাবঞ্চিত বাচ্চাদের জন্য কিছু করতে পেরে আমরা খুবই গর্বিত। কেএফসি ওদের জন্য আরো এমন সুযোগ করে দিতে চায় যা দেশের জন্য গৌরব বয়ে আনবে। ভবিষ্যতে তাদের জন্য আরো অনেক কিছু করার প্রত্যয় নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।’ ট্রান্সকম ফুডসের হেড অব মার্কেটিং মুরাদুল মুস্তাকিনসহ কেএফসির  শীর্ষ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image