• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে দৃষ্টিনন্দন সুপরিসর বিসিক ভবনের ভিত্তি স্থাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:৫১ পিএম
বিসিকের সেবা বিকেন্দ্রীকরণ ও সহজীকরণ হবে
বিসিক ভবনের ভিত্তি স্থাপন

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ :  সোমবার বিকেলে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) ময়মনসিংহ আঞ্চলিক কার্যালয়ের নির্মিতব্য ৮ (আট) তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংস্থাটির চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মোঃ মোশতাক হাসান এনডিসি।

ভবনটি নির্মিত হলে ময়মনসিংহ বিভাগের চারটি জেলার বিসিকের সেবা বিকেন্দ্রীকরণ ও সহজীকরণ হবে। মোনাজাতের মধ্য দিয়ে নির্মাণ কাজের উদ্বোধন করেন বিসিক চেয়ারম্যান জানান বিসিককে অধিকতর উদ্যোক্তাবান্ধব করার লক্ষ্যে  চারটি জেলা নিয়ে ময়মনসিংহে বিসিকের আঞ্চলিক কার্যালয় স্থাপনের সিদ্ধান্ত নেয় বিসিক। সেই লক্ষ্য বাস্তবায়নের নির্মিত
হতে যাচ্ছে আধুনিক, দৃষ্টিনন্দন ও সুপরিসর আঞ্চলিক কার্যালয় ভবন।

এসময় বিসিকের পরিচালক মুহাম্মদ আতাউর রহমান ছিদ্দিকী, বিসিকের প্রধান প্রকৌশলী মোঃ আব্দুল খালেক, বিসিক ময়মনসিংহ এর উপমহাব্যবস্থাপক মোঃ আব্দুস ছালাম, উপব্যবস্থাপক উম্মে সালমাসহ ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

বিসিক ময়মনসিংহ এর উপমহাব্যবস্থাপক মোঃ আব্দুস ছালাম জানান, আট কোটিরও অধিক টাকা ব্যয়ে ৫ হাজার ২০০ স্কয়ার ফুটের ৮তলা ভিত্তির উপর বর্তমানে ৬তলা সম্পন্ন করা হবে। এই ভবনে আঞ্চলিক কার্যালয় ছাড়াও ট্রেনিং ইনস্টিটিউট স্থাপন করা হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বর্তমানে ময়মনসিংহসহ ঢাকা বিভাগের ১৭ (সতের) টি জেলার উদ্যোক্তাদেরকে বিসিকের নানা সেবা গ্রহণের জন্য ঢাকা আঞ্চলিক কার্যালয়ে আসতে হতো। এতে উদ্যোক্তাদের অধিক পথ ভ্রমণের ধকলের পাশাপাশি ব্যয় হয় অধিক অর্থ ও মূল্যবান সময়।

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image