• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কিশোরগঞ্জে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে মশাল মিছিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১২ পিএম
কিশোরগঞ্জে
ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি

বিজয়কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষুব্ধ নেতার দুগ্ধস্নান, ঝাড়ু মিছিলের পর এবার মশাল মিছিল করেছে পদ বঞ্চিতরা।

সোমবার ১০ অক্টোবর রাত ১০টার দিকে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু চত্বর থেকে এ মশাল মিছিল বের হয়। মিছিলটি পাকুন্দিয়া পৌর সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। মশাল মিছিলে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক এসএম মুহিবুল্লাহ পিয়াস, পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বদরুল আলম, উপজেলা ছাত্রলীগ নেতা মো. সাদ্দাম হোসেন, রাকিবুল হাসান হিমেল, সাকিবুল হাসান মুন্না, সোহেল আহমেদ, রাকিবুল হাসান হৃদয়, দেলোয়ার হোসেন, ইফতেখার হোসেন রিয়াদ, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নাফিজ আহমেদ নাদিম প্রমুখসহ প্রায় শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

ছাত্রলীগের নেতাকর্মীদের বরাতে জানা যায়, দীর্ঘ ১২ বছর পর বুধবার পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। 

এই কমিটি ঘোষণার পর থেকেই পক্ষে-বিপক্ষে কাদা ছোঁড়াছুঁড়ি চলছে ও কর্মসূচি পালিত হচ্ছে। নাজমুল আলমকে সভাপতি ও মো. তোফায়েল আহমেদকে সাধারণ সম্পাদক করে ঘোষিত ১৯ সদস্যের আংশিক কমিটিতে ১ নম্বর সিনিয়র সহসভাপতি করা হয় মো. আরমিন আহমেদকে। 

বৃহস্পতিবার রাতে কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে ‘ছাত্র রাজনীতির ইতি টানার’ ঘোষণা দেন পাকুন্দিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরমিন। নিজের ফেসবুকে পোস্ট করা ভিডিওটি দ্রত সামাজিক যোগাযোগমাধ্যমে চাঞ্চল্য সৃষ্টি হয়।

এরই ধারাবাহিকতায় গত শনিবার সকালে ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা কমিটি বাতিলের দাবিতে সকাল ১০টায় পাকুন্দিয়া ঈদগাহের সামনে থেকে ঝাড়ু মিছিল বের করে ও সড়ক অবরোধ করে। পরে দুপুরে সংবাদ সম্মেলন করেন। বিক্ষুব্ধ নেতাদের দাবি, কমিটিতে বিএনপি-জামায়াত থেকে আসা কর্মীদের অনুপ্রবেশসহ সংগঠনের দীর্ঘদিনের পোড় খাওয়া, ত্যাগী, পরীক্ষিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image