• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুটবলার পেলে আবারও হাসপাতালে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪১ এএম
পেলে আবারও হাসপাতালে
ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে

আন্তর্জাতিক ডেস্ক: ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে কোলন টিউমারের চিকিৎসার কারণে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয় ৮১ বছর বয়সী এই ফুটবল কিংবদন্তিকে।

পেলের অবস্থা স্থিতিশীল অবস্থায় রয়েছে বলে জানিয়েছে হাসপাতালের কর্তৃপক্ষ। সবকিছু ঠিকঠাক থাকলে কিছুদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। এক বিবৃতিতে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, রোগী স্থিতিশীল আছেন।

আমাদের অনুমান অনুযায়ী, কয়েক দিনের মধ্যেই তাকে ছেড়ে দেওয়া হবে। এর আগে চলতি বছরের সেপ্টেম্বরে টিউমারের অপারেশন করিয়েছিলেন পেলে। সেবার প্রায় মাসখানেক হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল তিনবারের বিশ্বকাপজয়ী এ ফুটবলারকে।

বুধবার (৮ ডিসেম্বর) এক বিবৃতি অনুযায়ী, সে চিকিৎসাই চালিয়ে যেতে হচ্ছে পেলেকে। অবশ্য পেলের টিউমার কোন পর্যায়ের বা চিকিৎসার ব্যাপারে বিস্তারিত কিছু বলা হয়নি সে বিবৃতিতে।

বয়স বাড়ার সাথে সাথে সাম্প্রতিক বছরগুলোতে স্বাস্থ্যগত বেশ কয়েকটি সমস্যার ভেতর দিয়ে যেতে হচ্ছে সর্বকালের অন্যতম সেরা এ ফুটবলারকে। এর আগে করা অস্ত্রোপচারের কারণে অন্যের সহায়তা ছাড়া চলাচল করতে পারছেন না তিনি। করোনার পর থেকেই বিষণ্ন হয়ে পড়েছেন বলে জানান পেলের ছেলে। তবে তখন এক ভিডিও বার্তায় পেলে জানান প্রতিদিনই ভালো বোধ করছেন তিনি।

ব্রাজিল জাতীয় দল, সান্তোস ও নিউইয়র্ক কসমসে খেলাকালীন খুব কম চোট পাওয়া পেলেকে এ বয়সে এসে বেশ ভুগতে হচ্ছে। ব্রাজিলের হয়ে ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ বিশ্বকাপ জেতা পেলে ৯২ ম্যাচে ৭৭ গোলে এখনও দেশটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা।‌

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image