• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে একই ওয়ার্ডে বাবা-ছেলের মনোনয়ন জমা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:১৩ পিএম
বাবা-ছেলের মনোনয়ন
বাবা-ছেলে

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৫নং খয়েরবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের (মুক্তারপুর ডাঙ্গাপাড়া) এলাকায় ইউপি সদস্য হিসেবে একই ওয়ার্ডে বাবা ও ছেলের মনোনয়নপত্র জমা পড়ায় ব্যাপক আলোচনা সমালোচনা চলছে।

নির্বাচন অফিস সুত্রে জানাযায়, খয়েবাড়ী ৭নং ওয়ার্ডের বর্তমান মেম্বার জাকারিয়া জাকির ও তার ছেলে রেজওয়ান সরকার মনোনয়নপত্র জমা দিয়েছেন।  যাচাই বাছাই শেষে তাদের মনোনয়নের বৈধ্যতা দেওয়া হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক খয়েরবাড়ী মুক্তারপুর গ্রামের বাসিন্দা জানান, জাকারিয়া জাকিরের বিরুদ্ধে মাদক,ছিন্তাই,জাল টাকা, প্রতারনা ও হত্যার মামলা চলমান থাকায় তার মনোনয়ন বাতিলের আশংকা থাকায় তার স্থলে তার ছেলেকে দিয়ে এলাকায় নির্বাচন করাবেন বলেই তার ছেলেকে প্রার্থী হিসেবে দাড় করিয়েছেন। তিনি ইতিপূর্বে আলোচিত কামরু হত্যা মমলায় আড়াই বছর হাজতবাস করেছেন।

বাবা ও ছেলের প্রার্থীতা হবার প্রসঙ্গে জাকারিয়া জাকিরকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন,কৌশলগত কারনে ছেলেকে দাড়িয়ে দিয়েছি। আমি না আমার ছেলে ইলেকশনে থাকবে সেটার  সিন্ধান্ত এখনও নেওয়া হয় নাই। এখনও সময় আছে দেখি । মামলার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আমার বিরু্েদ্ধ ৭টি মামলা ছিলো ২টি মামলা নিস্পত্তি করেছি। এখন চলমান আছে ৫টি। মামলা নির্বাচনে কোন সমস্যা তৈরী করবে না।

ঢাকানিউজ২৪.কম / মোঃ হারুন-উর-রশীদ/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image