• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গোবিন্দগঞ্জে নদীতে গোসল করতে নেমে শিশুর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫০ পিএম
গোবিন্দগঞ্জে নদীতে গোসল করতে নেমে
শিশুর মৃত্যু

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ  গাইবান্ধা জেলায় প্রচণ্ড গরমে স্বস্তি পেতে করোতোয়া নদীতে গোসল করতে নেমে জিল্লুল মিয়া (১০) নামের এক শিশু নিখোঁজ হয়। নিখোঁজের চার ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়।

শুক্রবার (২ জুন) দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের পলুপাড়া এলাকার করতোয়া নদীতে এ ঘটনা ঘটে। জিল্লুল মিয়া বাগদা বাজার মিশন রোড এলাকার জহুরুল ইসলামের ছেলে।

স্বজনরা জানান, শুক্রবার দুপুরের দিকে তীব্র দাবদাহ থেকে বাঁচতে জিল্লুলসহ ৫ শিশু স্থানীয় পলুপাড়া এলাকার করতোয়া নদীতে গোসলে নামে। ওই সময় সেখানে দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে বালু উত্তোলনের কারণে সৃষ্ট একটি বড় গর্তে পড়ে যায় শিশুরা। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে একে একে চার শিশুকে উদ্ধার করলেও নিখোঁজ থাকে শিশু জিল্লুল।

পরে ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা অনেক খুঁজেও তাকে উদ্ধার করতে না পেরে রংপুর ফায়ার সার্ভিসে ডুবুরি দলের জন্য খবর দেয়। বিকেল সাড়ে ৪টার পরে পানির নিচ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

বিষয়টি গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,নদীতে গোসল করতে নেমে জিল্লুল মিয়া নামের এক শিশুর মৃত্য হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image