• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্বরাষ্ট্রমন্ত্রীর হুঁশিয়ারি : কর্মসূচির নামে রাস্তায় বসে পড়লে ব্যবস্থা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫২ পিএম
স্বরাষ্ট্রমন্ত্রী, ব্যবস্থা, আইনশৃঙ্খলাবাহিনী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

নিজস্ব প্রতিবেদক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের হুঁশিয়ারি  কেউ যদি আন্দোলনের নামে ভাঙচুর, অগ্নিসংযোগ করেন কিংবা বসে থেকে রাস্তাঘাট বন্ধ করার চেষ্টা করেন তাহলে আইশৃঙ্খলা বাহিনী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নেবে।

বৃহস্পতিবার দুপুরে মালিবাগে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন হুঁশিয়ারি দেন তিনি। এর আগে সিআইডি কার্যালয়ে ‘মানি লন্ডারিং প্রতিরোধ ও ফিনান্সিয়াল ক্রাইম ইনভেস্টিগেশন প্রশিক্ষণ শীর্ষক কোর্সের সনদ বিতরণে অংশ নেন স্বরাষ্ট্রমন্ত্রী।

বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে আওয়ামী লীগের কোনো আপত্তি নেই জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি একটি রাজনৈতিক দল। তারা নির্বাচনের আগে অনেক কথাই বলবে এটাই স্বাভাবিক। পাশাপাশি অন্যদলও আছে তারাও রাজনৈতিক কর্মসূচি দিতে পারে। কিন্তু আন্দোলনের নামে কেউ যেন রাস্তায় বস না পড়ে, যাতে জনগণের বিরক্ত হয়। এমন কোনো কাজ যেন তারা না করেন। তাদের রাজনৈতিক কর্মসূচিতে আমাদের কোনো আপত্তি নেই।

আসাদুজ্জামান খান বলেন, আজ যদি জনগণের নিরাপত্তার কথা বলেন, তাহলে আমি আপনাদের (গণমাধ্যমের) মাধ্যমে আহ্বান রাখব তারা যেন জনদুর্ভোগ সৃষ্টি না করে। রাস্তাঘাট বন্ধ না করে। নগরবাসীর চলাচল বিঘ্নিত না করে।

 

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image