• ঢাকা
  • শুক্রবার, ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কুলিয়ারচরে ৫৯ জনকে অনুদানের চেক বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:০৯ এএম
৫৯ জনকে অনুদানের
অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন

ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ : কুলিয়ারচরে কিশোরগঞ্জ-৬ ভৈরব-কুলিয়ারচর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর ঐচ্ছিক তহবিল হইতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫৯ জন নারী পুরুষের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। 

শনিবার (২০ আগষ্ট) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া ইসলাম লুনা’র সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলার ৫৯ জন নারী পুরুষের মাঝে প্রতিজনকে ৫ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নূরে আলম, পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ এনামুল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ নাছিমা আক্তার চায়না ও সাধারণ সম্পাদক মোছাঃ লিপি আক্তার সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দ।

পরে নেতৃবৃন্দদের সাথে নিয়ে উপজেলা ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের বেশ কয়েকটি প্রোগ্রামে অংশ গ্রহণ করেন। এসব প্রোগ্রামের মাধ্যে প্রথমে ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা, একটানা ৩৫ বছরের সাধারণ সম্পাদক মরহুম জহিরুল ইসলাম ভূঞার কবর জিয়ারত করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত করেন। এ সময় মরহুমের দুই ছেলে- ওমর ফারুক ভূঞা ও সাইফুল ইসলাম ভূঞা সহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে ফরিদপুর ইউনিয়ন আবদুল হামিদ ভূঞা উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত একটি চারতলা বিশিষ্ট ভবন উদ্বোধন সহ সাবু সরকার বাড়ির মাদ্রসা পরির্দন ও হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ)’র মাজার জিয়ারত করেন। 

এ সময় আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর সাথে উপস্থিত ছিলেন, অত্র মাজার শরীফের মোতাওয়াল্লী ও গদিনিশি নজরুল ইসলাম কাজী তার বড় ছেলে মিজান শাহ এবং ছোট ছেলে কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী কাজী দিদারুল ইসলাম সহ অত্র আওয়ামী লীগের নেতা কর্মী বৃন্দ । পরে ,দুপুর ৩ টার দিকে আনন্দ বাজার হইতে নলবাইদ মুক্তি মামুদ খোকা বাড়ি হয়ে আহাদ কমান্ডারের বাড়ির খেয়া ঘাঠ পর্যন্ত একটি রাস্তা পাকাকরণের ফলক উন্মোচন করে বিকেলে তিনি নাপিতেরচর ও খিদিরপুরে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত দুটি সভায় বক্তব্য রাখেন। 

এ সময় সাথে ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আজিজ আল্ল্যাহ, সাধারণ সম্পাদক আজিজুল হক কাশেমসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও উপজেলা উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মুক্তিমামুদ খোকাসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্চাসেবক লীগ নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / সোহানুর রহমান (সোহান)/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image