• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আ'লীগের নেতৃত্বে ভাষার অধিকার, স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার হয়েছে: শিক্ষামন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১৬ পিএম
আ'লীগের নেতৃত্বে ভাষার অধিকার, স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

নিউজ ডেস্ক : মানুষের অধিকার আদায়ের মধ্য দিয়ে আওয়ামী লীগের জন্ম হয়েছে বলেছেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আওয়ামী লীগের নেতৃত্বে ভাষার অধিকার, স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার হয়েছে। আওয়ামী লীগের মাধ্যমে উন্নয়ন প্রথমে বঙ্গবন্ধুর হাত ধরে হয়েছে, এখন তার কন্যা শেখ হাসিনার হাত ধরে হচ্ছে। 

রোববার বেলা ১২টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইসলামপুর কামিল মাদরাসার নতুন ভবন উদ্বোধন শেষে উপজেলা পরিষদ কার্যালয় পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে শিক্ষামন্ত্রী বলেন, ভোট ছাড়া অতীতের মতো বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতা দখলের সুযোগ নেই। কোনোভাবে নাশকতা ও দেশের মানুষের জানমাল নিয়ে ছিনিমিনি খেলার অপচেষ্টা করলে নিশ্চয়ই জনগণকে সঙ্গে নিয়ে সরকার প্রতিহত করবে।

তিনি আরো বলেন, নির্বাচনকে সামনে রেখে যারা শান্তি-শৃঙ্খলা, উন্নয়ন ও অগ্রগতির পথ বন্ধ করতে চায়, তারা একাত্তরের হত্যাকারী ধর্ষণকারী, লুণ্ঠনকারী, যুদ্ধাপরাধের দোসর, পচাত্তরের হত্যাকারী, ২১ আগস্টের হত্যাকারী, অগ্নিসন্ত্রাসী। তারাই আবার উদ্যত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

Something went wrong!