• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্গাপুরে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:০৩ পিএম
প্রতিবাদ করলে তারা আমাদেরকে প্রাননাশের হুমকি দেয়
সংবাদ সম্মেলন

সাহাদাত হোসেন কাজল, দুর্গাপুর নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরের বিশিষ্ট ব্যবসায়ী গৌর বল্লভ সাহা ও তার পরিবারের আরো ৬ জনের নামে মিথ্যা মামলা দায়ের করেছে প্রতিবেশী সুমন সাহা । দুর্গাপুর প্রেসক্লাবে ভুক্তভোগী ভাইদের সাথে নিয়ে বড় ভাই গৌর বল্লভ সাহা এক সংবাদ সম্মেলন করেন শনিবার ।  

তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন , আমরা  ভাইয়েরা  স্ত্রী সন্তান নিয়া দীর্ঘ ৩০ বৎসর যাবৎ পৌরশহরে  শান্তিপূর্ণভাবে বসবাস ও সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছি ।  আজ থেকে  ১০/১২ দিন পূর্বে আমাদের ঘরের উত্তরপার্শ্বের বিল্ডিং এর ওয়ালে রাতের আঁধারে গোপনে সে  তার ঘরের বেড়া সরিয়ে তার দোকানের ঔষধ রাখার জন্য সেলফ স্থাপন করে এবং আমাদেরকে না জানিয়েই গায়ের জোরে টিন দিয়া বেড়া দিয়ে দেয়।

বিষয়টি আমরা দেখে  প্রতিবাদ করলে তারা আমাদেরকে প্রাননাশের হুমকি দেয় ।  ফলে আমার ছোট ভাই প্রভাত সাহা দুর্গাপুর থানায় একটি জিডি করে, যাহার নং- ১১৩৫, তারিখ- ২৩/০৯/২০২১ ইং। এরপরও সুমান সাহা আরো ক্ষিপ্ত হয়ে উঠলে বিষয়টি আমরা স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও গন্যমান্যব্যক্তিদের জানাই ।

এ বিষয়ে  পরপর তিন বার সুমন সাহাকে নিয়া দরবারী লোকজন আলোচনায় বসতে চাইলে সে দরবারীদের কোন কথাই   না শুনে গত ২৭/০৯/২০২১ তারিখ বিজ্ঞ দ্রুত বিচার আদালত, নেত্রকোণায় আমিসহ সাত জনের নাম উল্লেখ করে একটি মামলা  দায়ের করে, যা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সুমন সাহা আমাদের সামাজিক ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে ।  

এই মিথ্যা মামলা দায়ের করায় দরবারীগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ভীষণ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং সুমন সাহার এহেন কর্মকান্ডসহ তাহার আচরণের তীব্র ঘৃণা জানান ।  আমি  আপনাদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী  সিরাজুল ইষলাম,  মো. খসরু মিয়া ব্যবসায়ী রতন সাহা , সমর দাস , প্রানতোষ সাহা, নগেন্দ্র দেবনাথ  প্রমুখ ।

 

ঢাকানিউজ২৪.কম / সাহাদাত হোসেন কাজল

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image