• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বালুর টাক্টরে কাভার্ড ভ্যানের ধাক্কা: প্রাণ গেল কিশোরের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫০ পিএম
বালুর টাক্টরে কাভার্ড ভ্যানের ধাক্কা
প্রাণ গেল কিশোরের

গিয়াম উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক কাভার্ড ভ্যান আরোহী কিশোরের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও এক ব্যক্তি আহত হয়েছে।

বুধবার দিবাগত রাত ১টা ১৫মিনিটের দিকে উপজেলার সোনাপুর টু চেয়ারম্যান ঘাট সড়কের আল-আমিন বাজারের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।  মৃত মো.পারভেজ (১৭) কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার বাহুরা গ্রামের মো.মানিকের ছেলে।   

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে সোনাপুর থেকে সুবর্ণচরের উদ্দেশ্যে একটি কাভার্ড ভ্যান রওয়ানা করে। যাত্রা পথে কাভার্ড ভ্যানটি চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের আমিন বাজারের দক্ষিণ এলাকায় পৌঁছলে একটি চাকা পাংচার হয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বালুর ট্রাক্টরের পেছনে ধাক্কা দেয় কাভার্ড ভ্যান। এতে ঘটনাস্থলে কাভার্ড ভ্যান চালক মো.ফারুক (৪৫) ও তার ছেলে পারভেজ গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করে। সেখান থেকে তার বাবাকে উন্নত চিকিৎসান জন্য ঢাকায় পাঠানো হয়েছে।   

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image